আমার করা কিছু আর্ট পোস্টের রিভিউ। । [10% 𝕭𝖊𝖓𝖊𝖋𝖎𝖈𝖎𝖆𝖗𝖎𝖊𝖘 𝖋𝖔𝖗 @𝖘ʜʏ-ғᴏ𝖝🦊]

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ
রোজ সোমবার
৩রা অক্টোম্বর ২০২২ খৃস্টাব্দ

এখন ষড়ঋতুর শরৎকাল ।


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী সদস্যগনকে আমার সালাম এবং আদাব। সবাই কেমন আছেন ? আশা করি, সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ

এক নজরে দেখে নেওয়া যাক চারটি আর্ট পোস্টের এর ছবি।

309376176_508398853997057_7875497218164886929_n.jpg

প্রতিদিনের মত নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমি আজকে আমার আঁকা আর্ট পোস্টের রিভিউ দিব। অনেক দিন পর রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজ আমি চারটি পোস্টের রিভিউ নিয়ে পোস্ট করবো। আশা করি ভালো লাগবে। চলুন দেখে আসি কি কি আর্টের এর রিভিউ দিবো।

পেন্সিল দিয়ে কাঠ গোলাপ আঁকা

image.png

art by @rahimakhatun

Device- samsung SM-A13F

এই আর্ট পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
আসলে আমার কাছে কাঠগোলাপ অনেক ভালো লাগে। আর ঘ্রান টাও খুব সুন্দর। আমার বারেন্দায় আসে কাঠগোলাপ গাছ। একদিন ভাবছিলাম কি আর্ট করবো ,কি আর্ট করবো তারপর পেন্সিল আর খাতা নিয়ে বসে পরলাম। তারপর এঁকে নিলাম। আমার কাছে পেন্সিল আর কালার টা খুব ভালো লাগে ,তাই পেন্সিল দিয়ে এঁকে ,পেন্সিল দিয়েই রং করে নিয়েছি।

ষ্টার পলিগন আর্ট।

image.png

art by @rahimakhatun

Device- samsung SM-A13F

এই আর্ট পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
আমি আগেই বলেছিলাম আমি কিছু পারি না। তবে চেষ্টা করি নতুন নতুন কিছু শিখতে। আমি আজকে ষ্টার পলিগন এঁকেছি। এই ধরণের আর্ট গুলো আমার আঁকতে বেশ ভালো লাগে।হাজারো সৃজনশীলতার মধ্যে আমার এই ছোট সৃজনশীলতা।খারাপ হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আসলো মানুষ চেষ্টা করলে অনেক কিছু পারে। মানুষের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় একদিন বড় সফলতা আসে।

পেন্সিল দিয়ে সার্কেল দৃশ্য আঁকি ।

image.png

art by @rahimakhatun

Device- samsung SM-A13F

এই আর্ট পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
আমি আজকে সার্কেলের মাঝে দৃশ্য এঁকেছি। এই ধরণের আর্ট গুলো আমার আঁকতে বেশ ভালো লাগে।পাহাড় পর্বত ,গাছ পালা আঁকতে ভালোই লাগে। হাজারো সৃজনশীলতার মধ্যে আমার এই ছোট সৃজনশীলতা।খারাপ হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আসলো মানুষ চেষ্টা করলে অনেক কিছু পারে। মানুষের ক্ষুদ্র ক্ষুদ্র প্রচেষ্টায় একদিন বড় সফলতা আসে।

পেন্সিল ও মার্কার পেন দিয়ে সুন্দর ফুলের আর্ট।

image.png

art by @rahimakhatun

Device- samsung SM-A13F

এই আর্ট পোস্ট দেখতে এই খানে ক্লিক করেন🔜source
অনেক পর রং এবং পেন্সিল নিয়ে আঁকাআঁকি করতে বসেছিলাম। যদিও আমি তেমন আঁকতে পারি না। তবে ছোট বেলা থেকে একটু একটু ফুল আঁকতাম। মনের মতো করে। কত ফুল এঁকে জামায় হাতের কাজ করতাম রং যে রঙের সুতা দিয়ে। দিন দিন কেমন জানি বেশ অলস হয়ে যাচ্ছি। আসলে প্রযুক্তি উন্নয়নে আমরা কেমন জানি দিন দিন অলস হয়ে যাচ্ছি। এখন আর তেমন নিজের প্রতিভাকে কাজে লাগাতে চাচ্ছি না। আগে শখ ছিল নিজের জামার কাজ নিজে আঁকবো এবং হাতের কাজ করবো। অন্য রকম ভালো লাগা কাজ করতো।

আজকে এইখানেই শেষ করছি। আবার আসবো অন্য কোনো দিন অন্য কোনো ব্লগ নিয়ে।

@rahimakhatun

সবাইকে ধন্যবাদ


ডিভাইস samsung SM-A13F
স্থান ঢাকা
আলোকচিত্র রিভিউ

Banner.png

ডিসকর্ড লিংক:
https://discord.gg/VtARrTn6ht


20211003_112202.gif


JOIN WITH US ON DISCORD SERVER

banner-abb4.png

Follow @amarbanglablog for last updates


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Sort:  
 2 years ago 

আমি আর কি বলবো? আমার বলার ভাষা হারিয়ে ফেলেছি। আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে আপনার আর্ট পোস্ট। খুবই সুন্দর ভাবে আবার নতুন করে আমাদের মাঝে আর্ট পোস্টগুলো তুলে ধরেছেন যা দেখে একটু ভালো লেগেছে আমার। রিভিউ পোস্ট আমি ভীষণ পছন্দ করি। কারণ রিভিউ পোস্টের মাধ্যমে একসাথে অনেকগুলো পোস্ট দেখা যায়। নতুন করে তুলে ধরেছেন আপনি।

 2 years ago 

ভাইয়া,, আপনি অনেক বেশি প্রশংসা করেন😉😉।আপনি নিজে অনেক ভালো আঁকেন।বিশেষ করে ডিজিটাল আর্ট গুলো।ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনিতো দারুণ আর্ট করেন, আজকে অনেকদিন পর আপনার রিভিউ পোস্ট মাধ্যমে আপনারা আর্ট গুলো দেখে বেশ ভালোই লাগছে। আপনাকে ধন্যবাদ না জানিয়ে কোন উপায় ছিল না। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হুম ভাইয়া অনেক দিন পর রিভিউ পোস্ট দিলাম।প্রায় ২৫/২৬ দিন পর দিলাম।যাই হোক আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

কনটেন্ট দেখেই বোঝা যাচ্ছে খুব শিল্পী মনের মানুষ আপনি। ভালো থাকবেন। আর্টের বিষয়ে আরো উন্নতি করুন এই প্রার্থনাই করি।

 2 years ago 

দারুন একটা মতামত দিলেন তো।আমি শিল্পী মনের মানুষ জেনে ভালো লাগলো।হা হা।ধন্যবাদ

 2 years ago 

কাঠগোলাপ , স্টার তৈরি করা বেশ দারুন কাজ ছিল এগুলো , লেকের পানি গুলো বৃত্ত থেকে বেরিয়ে পড়ছে অসাধারণ ছিল আপনার প্রতি তার ড্রইং অনেক অনেক শুভকামনা রইল এত চমৎকার চমৎকার উপহার দেয়ার জন্য।

 2 years ago 

কি লিখলেন😉😉😉।ভালো করে পড়েন তো😀😀

 2 years ago 

বিগত দিনে রঙিন পেন্সিল দিয়ে দারুন কিছু চিত্র অঙ্কন করেছিলেন। মাঝে মাঝে এই ধরনের চিত্র অঙ্কন করতে বেশ মজা লাগে। আসলে নিজের ক্রিয়েটিভিটি এইভাবে প্রকাশ করা যায়। এই ধরনের চিত্র অংকন করলে নিজের দক্ষতা বাড়িয়ে দেয়। খুবই সুন্দর ছিল প্রত্যেকটা চিত্র অংকন।

 2 years ago 

আসলেই আমারও খুব ভালো লাগে মাঝে মাঝে আঁকাআকি করতে।তারপর রং করতেও ভালো লাগে। যাই হোক আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago (edited)

আপনার আঁকা আর্ট পোস্টের রিভিউটি সুন্দর ছিল।
পেন্সিল সেপ দিয়ে কাঠগোলাপ ফুল ও মার্কার পেন দিয়ে সুন্দর ফুলের আর্টটি বেশি ভালো লেগেছে।তাছাড়া জামায় রঙিন সুতা দিয়ে ফুল তৈরি করা খুবই কষ্টের বিষয় ,আমিও শখের বশে করতাম মাঝে মাঝেই আপু।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে কাঠগোলাপ আমার খুব ভালো লাগে,তাই আঁকাআকি চেষ্টা করেছিলাম।যাই হোক আপনার ভালো লেগেছে জেনে ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

আপনার তৈরি করা আর্ট পোস্টের রিভিউ গুলো অনেক সুন্দর ছিল।কাঠ গোলাপ এর আর্ট টি বেশ দারুন হয়েছে। পেন্সিল দিয়ে আর্ট গুলো এমনিতেই অনেক ভালো লাগে আমার কাছে। আমিও মাঝে মধ্যে আর্ট করে থাকি পেন্সিল দিয়ে।জামায় ফুল আঁকানো অনেক কষ্টের কাজ। বাড়িতে দেখেছি মাঝে মধ্যে আপুরা অনেকেই এগুলো তৈরি করছে। ধন্যবাদ আপু আপনাকে,আমাদের মাঝে আবারো পোস্ট গুলো একসাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

হুম কষ্টের হলোও আগে অনেক জামাকাপড়ে হাতের কাজ করতাম।কিন্তু এখন দিন দিন অলস হয়ে যাচ্ছি। তাই তো আর করতে ভালো লাগে।ধন্যবাদ

 2 years ago 

বাহ আপনি অনেক সুন্দর করে কিছু আর্ট পোস্টের রিভিউ করেছেন। এতগুলো আর্ট একসাথে দেখে খুব ভালো লাগলো। সময়ের কারণে আপনার আটগুলো আগে দেখতে পারেনি। আপনি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই আপু অনেক সময় সব পোস্ট সবার দেখা হয়না,রিভিউ দিলে সব একসাথে দেখা যায়।আপনাকে অনেক ধন্যবাদ আপু।আপনার আর্রগুলো অনেক ভালো লাগে।

 2 years ago 

আপু,আপনার অঙ্কন করা কয়েকটি পোষ্টের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি কথা বলতে কি আপু, আগেও আপনার অংকন গুলো দেখে আমি মুগ্ধ হতাম।আপনার এই অংকন গুলো দেখা হয় নাই তবে এই পোষ্টের মাধ্যমে আপনার প্রতিটা অঙ্কন খুব সুন্দর ভাবে দেখতে পেয়েছি আর প্রতিটা অংকন খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু শুভেচ্ছা রইল 😊🥰

 2 years ago 

আপু আপনার রান্নার রেসিপি গুলো অনেক ভালো হয়। যাই হোক আপনার কাছে আমার আর্টগুলো ভালো লেগেছে জেনে ভালো লাগলো।আপনাকে ধন্যবাদ

অসুস্থতার কারণে অনেক পোস্ট দেখতে পারিনি। আজকে সবগুলো একসাথে দেখে অনেক ভালো লাগলো। তার মধ্যে সবথেকে বেশি ভালো লেগেছে সবশেষের ফুলের ছবিটা। সবুজ কালারের মাঝে বিভিন্ন রং এর ফুলের ডিজাইন টা অসাধারণ ফুটে উঠেছে।

 2 years ago 

আমি তো জানি আপনি অসুস্থ্যতার জন্য আমার পোস্ট গুলো দেখতে পারেননি,তাই তো আপনার কথা চিন্তা করে আর্টের রিভিউ পোস্ট দিলাম😉😉।ধন্যবাদ সুন্দর মতামত দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66