You are viewing a single comment's thread from:

RE: DIY || এসো নিজে করি || একটি সুন্দর গরুর অংকন ১০% @shy-fox

আমি তো পুরাই মুগ্ধ আপনার গরুর চিত্রাঙ্কন টি দেখে। আপনার অংঙ্কনটি অবশ্যই একটি সৃজনশীলতার পরিচয় দেয়। এ ধরনের অংঙ্কন করতে অনেক সময় ব‍্যায় করতে হয় এবং ধৈর্যের প্রয়োজনও লাগে। আপনার ধৈর্যের প্রশংসা করতেই হয়। আপনি বরাবরই অনেক ভালো আর্ট করেন যা আমার কাছে ভালো লাগে। আপনার পোস্টে গরুর চিত্রাঙ্কন সম্পর্কে সুন্দর করে উপস্থাপন করেছেন এবং সাবলীল ভাষাসমুহ হয়েছে বর্নণা টা। সুন্দর ভাবে গরুর চিত্রাঙ্কন সম্পর্কে বিশ্লেষণ করার জন‍্য অসংখ্য ধন্যবাদ আপু।

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার প্রতিটা পোস্ট পরে এত সুন্দরভাবে কমেন্ট হয়েছিল। আপনার পুরো কমেন্টটা সত্যি অনেক সুন্দর লেগেছে আমার। শুভেচ্ছা নিবেন আমার

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65678.25
ETH 2669.38
USDT 1.00
SBD 2.88