You are viewing a single comment's thread from:

RE: রেসিপি || বিয়ে বাড়ির চিকেন রোস্ট || ১০% লাজুক খ্যাঁকের জন্য। @sikakon

in আমার বাংলা ব্লগ2 years ago

এক কথায় অসাধারণ ভাই। আপনি খুব সুন্দর করে বিয়ে বাড়ির চিকেন রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। সত্যি কথা বলতে ভাই বিয়ে বাড়িতে যেয়ে এই চিকেন রেসিপি আমার কাছে বেশ ভালো লাগে। কারন একটা ভিন্ন রকম স্বাদ কাজ করে রেসিপির মধ্যে। আপনার এই বিয়ে বাড়ির চিকেন রেসিপি আমার কাছে বেশ ভাল লেগেছে ভাই। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপনি। প্রতিটি ধাপের বর্ণনা শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিকেন রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আমি সব সময় চেষ্টা করি ভিন্ন কিছু তৈরি করতে। তবে আমার পছন্দের তালিকায় এই চিকেন রোস্ট ভালো পজিশনে আছে। প্রায় সপ্তাহেই খাওয়া হয়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55216.42
ETH 2325.60
USDT 1.00
SBD 2.33