You are viewing a single comment's thread from:

RE: অবশেষে ঈদের শপিং সম্পূর্ণ হলো||১০% লাজুক খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

শপিং করতে গিয়ে দেখি ভালো একটা মুহূর্ত কাটিয়েছেন ভাই। আসলে ভাই 25 কিলোমিটার দূরে গিয়ে শপিং করেছেন এটা জেনে অনেক অবাক লাগলো। যাক আমি তো ভাই আমার বাড়ির পাশে তাও ঈদ শপিং করতে গিয়ে আলসেমি লাগে। সবচেয়ে ভালো লাগলো যে আইসক্রিমের গোলা খেয়েছেন।আমার কাছে এই আইসক্রীমটি অনেক ভালো লাগে।শপিংয়ের খুব সুন্দর একটি বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন।আপনার উপস্থাপনা অনেক ভাল ছিল ভাই।শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

ভালো লাগলো যে আইসক্রিমের গোলা খেয়েছেন।আমার কাছে এই আইসক্রীমটি অনেক ভালো লাগে।শপিংয়ের খুব সুন্দর একটি বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন

মূল্যবান মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64