You are viewing a single comment's thread from:

RE: ওয়েব ডেভোলপমেন্ট- CSS পর্ব - ১ ।। 10% for shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

এক কথায় অসাধারণ ভাই। আসলে আপনার কাজগুলো কে আমার অনেক ভালো লাগে। খুব সুন্দর ভাবে উপস্থাপনা করেন আপনি। এর আগে আমি বিভিন্ন পর্বে ওয়েব ডেভলপমেন্ট সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছি। এ পর্বে আপনি খুব সুন্দর করে সিএসএস সম্পর্কে ধারণা দিয়েছেন। এভাবে পর্ব আকারে আমাদের মাঝে শেয়ার করে যান ভাই। এতে করে আমরা অনেক কিছু শিখতে পারব এবং জানতে পারবো। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আপনি আমার আগের সিরিজেও এভাবে গঠনমুলক মন্তব্যের মাধ্যমে আমাকে অনেক উৎসাহিত করে গেছেন। এই সিরিজেও আশা রাখছি আপনাকে পাশে পাবো। অনেক অনেক কৃতজ্ঞ আপনার প্রতি আমি। ধন্যবাদ ভাই। ভালোবাসা নিবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65697.93
ETH 3342.39
USDT 1.00
SBD 2.63