You are viewing a single comment's thread from:

RE: তেঁতুল দিয়ে বড়ইয়ের টক ঝাল মিষ্টি আচার ||১০%বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-foxএর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

আসলে আঁচার আমার অনেক ভালো লাগে। আমার বাসায় এই একমাত্র আমার আম্মু আমার জন্য আঁচার করে রাখে। যদিও বাসার বাকিরা কেউ তেমন আচার খায় না। আঁচার আমার অনেক ভালো লাগে। আপনার তেতুল এবং বরইয়ের আচার এর রেসিপি দেখে জিভে জল আটকাতে পারলাম না। আপনি খুব সুন্দর করে প্রতিটি ধাপের বর্ণনা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম সুন্দর একটি আচারের রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু। শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আমার রেসিপি টা দেখে যে আপনার জিভে জল চলে এসেছে জেনে বেশ ভালো লাগলো ।এই ভাবে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।ভাল থাকবেন।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.025
BTC 52740.91
ETH 2362.72
USDT 1.00
SBD 2.09