[ আমার পরিচয় মূলক পোস্ট ] ১০% পে আউট shy-fox ও ৫% abb-school

আসসালামু আলাইকুম

আপনারা সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই খুবই ভালো আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও অনেক ভালো আছি। "আমার বাংলা ব্লগের"সকল সদস্য কে জানাই আমার আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। আজকে স্টিমিট প্লাটফর্মে আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আমি আমার পরিচয় পর্ব পোস্ট করতে চলেছি। আশা করি আপনাদের সবার খুবই ভালো লাগবে।

আমার পরিচয়

IMG_20220528_224019.jpg

আমার নাম:-রাবেয়া খাতুন। এবং আমার স্টিমিট আইডির নাম হচ্ছে:@rabeya22। আমার বয়স হচ্ছে ১৯ বছর। আমি একজন বিবাহিত নারী। আমার স্বামীর নাম হচ্ছে:- মোকারম হোসেন। পেশায় তিনি একজন ব্যাবসায়িক। এবং পাশাপাশি আমি একজন ছাত্রী। এবং আমার কলেজের নাম হল:- খোলাহাটি ডিগ্রী কলেজ।

G8GyzYXCiEtivtSkejMFxzRIvpP.jpg

আমার বর্তমান ঠিকানা

আমি একজন বাংলাদেশী। এবং আমি মনেপ্রাণে আমার বাংলাদেশ কে অনেক ভালোবাসি। এবং আমি একজন বাঙালি হয়ে বা বাংলা ভাষা কথা বলতে পেরে নিজেকে গর্ববোধ মনে করি। আমার বর্তমান ঠিকানা রংপুর বিভাগের, দিনাজপুর জেলার অন্তর্গত পার্বতীপুর থানা। ইউনিয়ন হচ্ছে ৩ নং রামপুর ও ৯ নং ওয়ার্ড। আমাদের গ্রামের নাম হচ্ছে:- সিংগীমারী লক্ষণপুর।

আমার পরিবার

আমার পরিবারে মধ্যে আমি ছোট মেয়ে। এবং আমি আমার বিবাহিত জীবনে আমার স্বামীর পরিবারকে নিজের পরিবার হিসেবে বেছে নিয়েছে। এবং আমি মনে প্রাণে স্বামী এবং পরিবারের সকলের ভালো-মন্দ দেখাশুনা করতে ইচ্ছুক। কেননা এটাই আমি মনে করি যে এই পরিবার আমার বর্তমান এবং আমার ভবিষ্যৎ। আমার এই স্বামীর পরিবারের আমি ছোট বউ। কিন্তু এই পরিবার আমাকে বউ বলে মানে না তারা এটাই মনে করে যে আমি এই পরিবারের ছোট মেয়ে এভাবেই তারা আমাকে ভালোবাসা দিয়ে থাকে। এবং তাদের এই ভালোবাসা পেয়ে আমি খুবই ধন্য। এবং আমার স্বামীর নাম হচ্ছে:- মোকারম হোসেন মানিক।
IMG_20220503_141531.jpg

আমার শিক্ষাজীবন


আমার শিক্ষাজীবন শুরু হয় ২০০৮ সাল থেকে। আমার বিদ্যালয়ের নাম ছিল খিয়ারপাড়া প্রাথমিক বিদ্যালয় আর এই বিদ্যালয় থেকে আমার শিক্ষাজীবন শুরু হয় তারপর আমি ২০১৩ সালের সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তারপর ২০১৮ সালে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হই। এরপর খোলাহাটি ডিগ্রী কলেজ থেকে ২০২০ সালে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হই।

GE2QktFoDsOntVMHEyBLUkIvcMH.jpg

GDQuOrXrxvQJSecIfsqjwQEtoIE.jpg

আমার শখ

আমি আমার শিক্ষা জীবন থেকে যে শিক্ষা পেয়েছি তাতে আমার মনে হয় যে আমি একজন ভালো অর্থাৎ আদর্শ মা হব। এবং তার পাশাপাশি উচ্চ শিক্ষিত হওয়ার আমার একটা মূল লক্ষ্য। কিন্তু আর্থিক স্বচ্ছলতার কারণে তা আর পূর্ণ হল না। তারপর আমি যখন বিবাহিত জীবনে পদার্পন করলাম তখন আমার শখ বা মূল লক্ষ্য একটাই দাঁড়ায় সেটা হল স্বামীর সংসার কে ভালোভাবে দেখাশুনা বা পরিবারের ভালো-মন্দ দেখাশুনা যেন করতে পারি। এবং তার পাশাপাশি নিজেকে প্রকাশ করার জন্য কবিতা গান ও আট করতে পছন্দ করি। এবং সময়ের কাজ সময়ে করতে পছন্দ করি।
IMG_20220515_192418.jpg

IMG_20220515_192411.jpg

যার মাধ্যমে আমার বাংলা ব্লগে আশা


যার মাধ্যমে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আসি সে সম্পর্কে আমার ভাতিজা হয়, ও একদিন আমাদের বাসায় এসে, আমাকে এই প্ল্যাটফর্ম সম্পর্কে বিস্তারিত আলাপ করে। তারপর আমার স্বামীর সাথে আলাপ-আলোচনা করার পর আমি এই স্টিমিট একাউন্ট খুলি। আর আমার ভাতিজার নাম হচ্ছে সংগ্রাম। এবং তার ইউজার আইডির নাম হচ্ছে@sangram5। এই বলে আমি আমার পরিচয় পর্ব শেষ করলাম। আশা করি আমার এই পরিচয় পর্ব টি পড়ে আপনাদের অনেক ভালো লাগবে।

ধন্যবাদান্তে
@rabeya22

ধন্যবাদ জানাই "আমার বাংলা ব্লগের " সকল সদস্যদের।

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন। শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য।

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি সব সময় পাশে থাকবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় জানতে পেরে ভাল লাগছে। আশা করছি নিয়মিত মেনে কাজ করে যাবেন। শুভকামনা রইল।

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ । এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার পরিচিত পোস্ট পড়ে খুব ভালো লেগেছে। আশা করি আপনি কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে সবার সাথে মিলেমিশে কাজ করবেন। আমাদের মাঝে খুব ভালো ভালো পোস্ট উপহার দেবেন। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো আপু।

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি সকল নিয়ম কানুন মেনে ভালভাবে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি সংগ্রাম ভাইয়ের মাধ্যমে কমিউনিটিতে এসেছেন জেনে খুবই ভালো লাগলো। আসলে আপনার পুরো পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে নিজের সম্পর্কে আমাদের জানিয়েছেন। আপনার পরিচিতি পর্ব খুব ভালো ছিলো।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
অনেক সুন্দর ভাবে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন, আশা করি বাকি সময় ও আমার বাংলা ব্লগে দক্ষতা দিয়ে ব্লগিং করার চেষ্টা করবেন।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

@sangram5 আপনি কি উনাকে রেফার করেছেন?? রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জি আপু... উনি আমার চাচি হয়। উনি একজন ভালো মনের মানুষ। আর আমি উনাকে রেফার করেছি।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59634.42
ETH 3191.92
USDT 1.00
SBD 2.45