[আমার বাংলা ব্লগ:- "আমার পরিচয় পর্ব"]০৬-০৫-২০২২

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আল্লাহর রহমতে আমি ও অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগের সকল সদস্য কে ধন্যবাদ জানিয়ে আজকে আমি আমার পরিচয় পর্ব পোস্ট করতে চলেছি। এবং এই পোস্টটি আমার স্টিমিট প্ল্যাটফর্মে প্রথম ।

আমার পরিচয়

IMG_20220506_172449.jpg

আমার নাম: রাবেয়া খাতুন। এবং আমার স্টিমিট আইডির নাম হল : @rabeya22। আমার বয়স ১৯ বছর।
আমি একজন বিবাহিত। আমি একজন ছাত্রী। আমার কলেজের নাম হচ্ছে,খোলাহাটি ডিগ্রী কলেজ।

IMG_20220503_141531.jpgBeautyPlus_20220422090713632_save.jpg

আমার বর্তমান ঠিকানা

আমি একজন বাংলাদেশী। বাংলাদেশে জন্মগ্রহণ করে আমি নিজেকে গর্ববোধ করি। আমার বর্তমান ঠিকানা রংপুর বিভাগের, দিনাজপুর জেলার, পার্বতীপুর থানার- ৩ নং রামপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সিংগীমারী লক্ষণপুর।

আমার পরিবার

আমার পরিবারের মধ্যে আমি ছোট মেয়ে। আমি আমার বিবাহিত জীবনে নিজের পরিবার হিসেবে বেছে নিয়েছি আমার শ্বশুরবাড়ির লোকজনদের। কেননা আমি মনে করি এটাই আমার বর্তমান,ভবিষ্যৎ পরিবার। আমার এই পরিবারের মধ্যে আমি ছোট বউ হিসেবে অর্থাৎ মেয়ে হিসেবে আছি। আমার বরের নাম হচ্ছে, মো: মোকাররম হোসেন মানিক।

IMG_20220219_182418.jpg

আমার শিক্ষাজীবন

আমার শিক্ষাজীবন শুরু হয়,২০০৮ সাল থেকে। আমার বিদ্যালয়ের নাম ছিল খিয়ারপাড়া প্রাথমিক বিদ্যালয়। এই বিদ্যালয় থেকে আমার শিক্ষাজীবন শুরু। তারপর আমি ২০১৩ সালে সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়ে,২০১৮ সালে এসএসসি পরীক্ষা উত্তীর্ণ হই। তারপর খোলাহাটি ডিগ্রী কলেজ থেকে, ২০২০ সালে এইচএসসি পাস করি।

received_320415483290422.jpeg

আমার শখ

আমি আমার শিক্ষা জীবন থেকে যে শিক্ষা পেয়েছি তাতে আমার কাছে মনে হয়েছিল যে, আমি একজন ভালো অর্থাৎ আদর্শ মা হব। তার পাশাপাশি ছিল উচ্চ শিক্ষিত হওয়ার গল্প। কিন্তু আর্থিক স্বচ্ছ-লতার কারণে তা আর হলো না। এ থেকেই আদর্শ মা হওয়ার খুব শখ। পাশাপাশি নিজেকে প্রকাশ করার জন্য, কবিতা, গান, আর্ট করতে অনেক পছন্দ করি। সময়ের মধ্যে সময়ের কাজ করতে অনেক ভালোবাসি। যেমন, ঘর সাজানো, রান্না ও ঘরের প্রত্যেকটা জিনিস গুছিয়ে রাখা এক কথায় পরিপাটি থাকা। বাড়ির প্রত্যেকটা জিনিস, অর্থাৎ, মা-বাবার সবসময় খেয়াল রাখা ও যত্ন করা।

IMG_20220417_081724.jpg

আমার বন্ধু

বন্ধু বান্ধবের কথা না বললেই নয়, বন্ধু বান্ধবের সাথে জড়িয়ে আছে অনেক স্মৃতি। যা কখনো ভুলার মত নয়, এজন্যই তাদেরকে নিয়ে কিছু কথা। শিক্ষা জীবন শুরু করতে পেরেছি কয়েকটা বন্ধু ও বান্ধবী। তাদের সাথে শিক্ষা জীবনে ছড়িয়ে আছে অনেক আনাগোনা। তারমধ্যে বন্ধু বান্ধবের সাথে সবকিছু শেয়ার সবকিছু আনন্দ ভাগাভাগি আরো অনেক কিছু। শিক্ষা জীবন টাই ছিল মনে হয় আনন্দের মুহূর্ত। বিশেষত্ব আমার দুইটা বান্ধবী ছিল, আমরা একে অপরের পরিপূরক ছিলাম, আমাদের কাছে মনে হয়েছিল-আমরা যেন বান্ধবী নই, নিজের বোন মনে হয়েছিল। তাদের আনন্দর মুহূর্ত থেকে শুরু করে দুঃসময়ের অর্থাৎ কষ্ট তার মাঝেও পাশে ছিলাম একে অপরের সাথে।

G2CvTMikArzWvDAurjEQUgWhlHQ.jpg

আশা করি আপনারা সবাই আমার পাশে থাকবেন। আমার পরিচয় পর্বের মধ্যের কোনরকম ভুল-ত্রুটি হলে সবাই ক্ষমার চোখে দেখবেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকে এখানেই শেষ করলাম।

শুভেচ্ছান্তে,
@rabeya22


Sort:  
Loading...
 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম আশা করি সব নিয়মকানুন মেনে সততার সাথে কাজ করে আমাদের সাথে এগিয়ে যাবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় মূলক পোষ্ট পড়ে বুঝতে পারলাম আপনি বর্তমানে একজন ছাত্রী। আপনি আপনার পরিচয় মূলক পোষ্ট টি অনেক সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন তবে আপনি এখানে কার মাধ্যমে এসেছে অর্থাৎ আপনার রেফারেল কে তার নামটা উল্লেখ করতে হয়। আপনার স্টিমিট জার্নি শুভ হোক আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশাকরি কমিটির সকল ধরনের নিয়মকানুন মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের কমিউনিটি তে পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ, এখানে আপনার যাত্রা শুভ হোক এই কামনা করছি। আপনি বেশ চমৎকার ভাবে আপনার পরিচয় পর্ব উপস্থাপন করেছেন। আমাদের সম্মানিত মডারেটরগণ আপনাকে কিছু গাইডলাইন দেবে সেই মোতাবেক আপনি আমাদের মাঝে একজন ভেরিফাইড ইউজার হয়ে আসতে পারবেন। আমি আপনার শুভ কামনা করছি।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 2 years ago 

hello @rabeya22
আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে আপনার সম্পর্কে অনেক কিছু জানতে পারলাম। জেনে ভালো লাগলো।

তবে এই মুহুর্তে আমার বাংলা ব্লগে নিউ মেম্বার নেয়া বন্ধ আছে। আপনি আমাদের discord server এ জয়েন করুন।
discord এর মাধ্যমে নিউ মেম্বার নেয়ার সঠিক সময় জানিয়ে দেয়া হবে।
link :https://discord.gg/5aYe6e6nMW

আরো কিছু জানতে ফলো করুন
👉 link: https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে জানাই স্বাগতম। আপনার পরিচিত মূলক পোস্ট পড়ে আমার খুবই ভালো লেগেছে। নতুন একটি মুখের সাথে পরিচিত হতে পেরে খুব ভালো লাগছে আমার। আশা করি আমার বাংলা ব্লগ আপনাকে খুব সহজেই গ্রহণ করবে।

 2 years ago 

আপনি কি আমার বাংলা ব্লগ কমিউনিটির মেম্বার হতে ইচ্ছুক??? তবে
আপনার জন্যে একটি সুখবর রয়েছে !!!

আজ ২৭/০৫/২০২২ থেকে আগামী ০২/০৬/২০২২ তারিখ পর্যন্ত আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নতুন মেম্বার নেয়া চালু থাকবে। যদি আপনি আমাদের কমিউনিটিতে কাজ করতে আগ্রহী হোন তাহলে এই সময়ের ভেতর কমিউনিটির সকল নিয়মকানুন মেনে পরিচিতিমূলক পোস্ট করতে পারেন।

পরিচিতিমূলক পোস্ট করার নিয়ম জানতে ফলো করুন !!
Link: https://steemit.com/hive-129948/@rme/4pwnok

ধন্যবাদ আপনাকে ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59708.78
ETH 3185.76
USDT 1.00
SBD 2.45