You are viewing a single comment's thread from:

RE: সুস্বাদু কচু পাতার ভর্তা রেসিপি//১০%লাজুক খ্যাঁকের জন্য,,,

কচু পাতার ভর্তা খেতে আমি খুব পছন্দ করি। প্রায় সময় আমি আমার মাকে বলি কচু পাতার ভর্তা করতে। আমার খুব প্রিয় ভর্তার মধ্যে এটি একটি। এই কচু শাক আমাদের শরীরের জন্য খুব উপকারিতা। আজ আপনার সেই কচু পাতা ভর্তার রেসিপি দেখে । আমার মুখে জল এসেছে। দেখে মনে হয় অনেক সুস্বাদু হয়েছে খেতে ইচ্ছে করতেছে। সবকিছু মিলিয়ে কচু পাতা ভর্তার রেসিপিটা বেশ দারুন তৈরি করেছেন। এত সুন্দর একটি রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা রইল আপনার জন্য। ❤️❤️❤️

Sort:  
 2 years ago 

কচু পাতার ভর্তা আপনার খুব প্রিয় জেনে খুশি হলাম।
তবে এই ভর্তা টি আমাদের মাঝে মাঝে খাওয়া উচিত। এটি মুখরোচক একটি খাবার। খেলে মুখে রুচি হয়।সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ও অনেক অনেক দোয়া আপনার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61297.02
ETH 2687.45
USDT 1.00
SBD 2.59