You are viewing a single comment's thread from:

RE: এই গরমে তরমুজ খেয়ে সস্তি || ১০% বেনিফিশিয়ারি shy-fox এর জন্য

ভাই আমি তরমুজ খেতে খুব পছন্দ করি। ছোট থেকে তরমুজ আমার খুব প্রিয় ছিল। আজ আপনার পোষ্টটি দেখে আমার অনেক ভালো লাগলো। এবং পোস্টটি প্রতিটি লাইন পড়ে আরো ভালো লাগলো। এই গরমে তরমুজ খেতে খুবই ভালো লাগে। এবং আমাদের যে পানির পিপাসা টা থাকে সেটা দূর হয়ে যায়। এবং শরীরটা ঠান্ডা হয়ে যায়। আপনার ছেলে তরমুজ খুব পছন্দ করে জেনে আমার খুব ভালো লাগলো। খুব সুন্দর করে পোস্ট টি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

জি ভাই আপনার মত আমার ছেলেও এত ছোট থেকেই তরমুজ খেতে খুবই ভালোবাসে। আর তাই তাকে প্রায় সময়ই তরমুজের জুস তৈরি করে দিতে হয়। অনেক সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64268.35
ETH 3499.18
USDT 1.00
SBD 2.51