You are viewing a single comment's thread from:

RE: লাইফ স্টাইল-মেহমানের আগমন ও আমার ব্যস্ততা||

in আমার বাংলা ব্লগ7 months ago

কে বলেছে আপু আপনি সুন্দর রান্না করতে পারেন না। আপনার রেসিপি আমি মাঝেমধ্যেই দেখি, অনেক সুন্দর রান্না করেন আপনি। আর ঝাল ঝাল মুরগির মাংস এবং কচু পাতা বাটা। তাছাড়াও শুটকি মাছ দিয়ে লাউ শাক এটা কিন্তু আমি কখনো খাইনি। একদমই নতুন আমার কাছে। যদিও বা বাংলাদেশের মানুষ প্রচুর মেহমানদারী করে সুতরাং এটা নিয়ে আর তেমন কিছু বলার নেই। আপনার রান্না করার আইটেম দেখেই বোঝা যাচ্ছে যে প্রচুর ব্যস্ততার ভিতরে সময় কাটিয়েছেন আপু।

Sort:  
 7 months ago 

আমি চেষ্টা করেছি আমার পছন্দের খাবার গুলো রান্না করার। একদিন লাউ শাক দিয়ে শুটকি মাছ খেয়ে দেখবেন ।খেতে অনেক ভালো লাগে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57810.45
ETH 3116.57
USDT 1.00
SBD 2.43