You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ১১৪

in আমার বাংলা ব্লগlast year

তোমার জন্য দুঃখ ভুলি,
সুখের সাগরে দিই যে পাড়ি।
তুমিই আমার আশার আলো,
তোমার জন্যই সবটা ভালো।

তোমার জন্য জীবন রঙিন,
তোমার প্রেমে আমি পাগল।
তোমার মুখের তৃপ্ত হাসি,
দেখতে পেয়েই আমি বাঁচি।

Sort:  
 last year 

সত্যি আপু প্রিয়জনের মুখের হাসি হয়তো আমাদেরকে বাঁচিয়ে রাখে। দারুন লিখেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে।

 last year 

আপনার কাছে অণু কবিতাটি ,ভালো লেগেছে জেনে খুশি হলাম আপু । অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

দিদি অনেক সুন্দর হয়েছে কিন্তু অনু কবিতাটা। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ধন্যবাদ ভাই। অণু কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 last year 

সত্যিই অনেক দারুন লিখেছেন দিদি। অনু কবিতার লাইনগুলো পড়ে খুবই ভালো লাগলো । আপনি অনেক সুন্দর কবিতা লিখতে পারেন এটা আমাদের সবাইকে মানতেই হবে।

 last year 

আপনার কাছে অণু কবিতার লাইন গুলো ভালো লেগেছে জেনে আমিও খুশি হলাম ভাই । ধন্যবাদ আপনাকে।

 last year 

মারহাবা, মারহাবা, দারুণ হয়েছে দিদি। খুব ভালো লেগেছে আমার কাছে।

 last year 

আপনার কাছে অণু কবিতাটি খুব ভালো লেগেছে জেনে ,আমিও খুব খুশি হলাম ভাই। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 67093.90
ETH 2483.23
USDT 1.00
SBD 2.51