You are viewing a single comment's thread from:

RE: একটু সুস্থতা চাই 🙏🙏

in আমার বাংলা ব্লগlast year

সত্যিই বাড়ির সকল সদস্য একসাথে অসুস্থ হয়ে পড়লে খুবই একটা খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়। কে কাকে সামলাবে এটাই তো মুশকিল। আপনার বাবা আগের তুলনায় একটু ভালো আছে জেনে ভালো লাগলো। আপনাদের তিনজনের দ্রুত সুস্থ কামনা করি। আপনার মায়ের শরীরও যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়। আসলেই তাই জ্বর হলে মুখে সব খাবারই তিতো লাগে। তাই কোন কিছুই খেতে ইচ্ছে করেনা। সত্যিই জীবনে একটার পর একটা সমস্যা আসতেই থাকে, একটা গেলে যতই ভাবি না কেন এবার হয়তো সবকিছু ভালোভাবে চলবে ,কিন্তু ঠিক আর একটা সমস্যা এসেই যাবে।

Sort:  
 last year 

সমস্যার সাথে আমার জীবন সমানুপাতিক হারে বাঁধা একদম। না বলতেই আমার দুয়ারে এসে হাজির হয়ে যায় পুরো।আমার অভ্যেস হয়ে গেছে এক রকম। শুধু চাই যে মা বাবার যেন কিছু না হয়,, আর আমাকে যে পচা জলে ইচ্ছে ডুবিয়ে মারুক গে 😊

 last year 

আশা করি, আপনারা সকলেই খুব দ্রুত সুস্থ হয়ে যাবেন ।বাবা-মায়ের সাথে সাথে আপনারও সুস্থতা কামনা করি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56182.86
ETH 2369.32
USDT 1.00
SBD 2.30