আমার বাংলা ব্লগে আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20221125_193100.jpg

নাম: পূজা ঘোষ
বয়স: ২০
জাতীয়তা: ভারতীয়
রেফারারের নাম: @rme

নমস্কার সবাইকে। আশা করি আপনারা সবাই খুব ভালো আছেন। আজকে আমি আমার বাংলা ব্লগে নতুন সদস্য হিসাবে যুক্ত হয়েছি। তাই আমি আমার পরিচিতি সম্পর্কে আপনাদের কিছু জানতে চাই।

প্রথমেই চলে আসি, শিক্ষাগত যোগ্যতায়

আমি ২০১৮ সালে মাধ্যমিক পাস করি, তারপর ২০২০ সালে বিজ্ঞান বিভাগের ছাত্রী হিসেবে উচ্চমাধ্যমিক পাস করি। এরপর ইচ্ছে ছিল প্যারামেডিকেল কোর্সে ভর্তি হই, কিন্তু করোনার মতো ভয়াবহ মহামারীর কারণে সেটা আর হয়ে ওঠনি, তাই ২০২০ সালে আমি বিজ্ঞান বিভাগের ছাত্রী হিসেবে গ্রাজুয়েশনে ভর্তি হই, তিন বছরের এই কোর্সের শেষ বছর এটি। আশা করি , এরপর আমি গ্র্যাজুয়েশনের কোর্সটি সম্পূর্ন হলে প্যারামেডিকেল এর কোর্সটিতে ভর্তি হয়ে আমার স্বপ্নটা পূরণ করতে পারব।

এরপর বলি আমাদের গ্রামের সম্পর্কে, এককথায় বলা যায় খুব সুন্দর মনোরম পরিবেশ , সবুজ গাছপালায় ভরা প্রকৃতি,খোলা মাঠ, নদী,ফুলের বাগান যা চোখ জুড়িয়ে দেয়।

ছোট্ট একটি পরিবারের সদস্য আমি। মা, বাবা, দাদা আর আমি এই নিয়েই আমাদের ছোট্ট পরিবার।

সখ বলতে -ছবি তুলতে আমি ভীষণই ভালোবাসি, আর কবিতা aআবৃত্তি চর্চাও আমার খুব প্রিয় একটা কাজ , এছাড়া মাঝে মধ্যে ছবি আঁকাও আমার খুব প্রিয়।

কিছুদিন আগে আমি @rme দাদার কাছ থেকে এই প্ল্যাটফর্ম সম্পর্কে জানতে পারি, জানার পর এই প্ল্যাটফর্ম - এ কাজ করার জন্য আমার গভীর আগ্রহ জন্মায়। তারপর দাদা আমাকে এই কাজের সম্পর্কে যুক্ত হতে অনেক সাহায্য করেছে, তাই আজ আমি আপনাদের সাথে কাজ করার সুযোগ পাচ্ছি। আশা করি ভবিষ্যতে আমার কাজ আপনাদের ভালো লাগবে।

আজ এই পর্যন্তই বলে শেষ করছি, এরপর ভেরিফিকেশন পাস করলে আবার কথা বলার সুযোগ হবে আপনাদের সবার সাথে। আপনাদের সকলের সুস্থতা কামনা করি।

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।
জেনে ভাল লাগলো যে কলকাতার আরেক জন ব্যক্তি কে আমার বাংলা ব্লগে নিউ মেম্বার হিসেবে পেয়ে গেলাম। আশা করছি কমিউনিটির সকল নিয়ম মাফিক ব্লগিং করে যাবেন।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ দিদিভাই পাশে থাকবেন ঠিক ভাবে নিয়ম মেনে কাজ করার চেষ্টা করবো।

 2 years ago 

@pujaghosh
আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago 

হ্যাঁ দিদিভাই ক্লাস করবো। আর এখনই discord -link করলাম

Loading...
 2 years ago 

আপু আপনার পরিচয় জেনে অনেক ভালো লাগলো। যেহেতু আমাদের সকলের প্রিয় দাদা আপনাকে এই প্লাটফর্মের সাথে যুক্ত করেছেন আশা করছি আপনি অবশ্যই নিজের দক্ষতায় এখানে কাজ করে যাবেন। আর আপনি যেহেতু ভালো কবিতা আবৃতি করতে পারেন তাহলে আপনার কবিতা আবৃতি আমরাও শুনতে পারব। শুভকামনা রইল আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ দিদিভাই আপনাকে। আমি দাদার সহযোগিতায় এইখানে কাজটা পেয়েছি আমিও অনেক চেষ্টা করবো ভালো করে কাজ করার। অবশ্যই শোনাবো দিদিভাই।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 2 years ago 

ধন্যবাদ দাদা আপনাকে। হ্যাঁ দাদা নিয়ম মেনে কাজ করার চেষ্টা করবো। আর ক্লাস গুলোও করবো।

 2 years ago 

আমাদের পরিবারে আপনাকে স্বাগতম দিদি।
আপনি আপনার পরিচয় আমাদের সাথে শেয়ার করেছেন সেই সাথে আপনার প্যারামেডিকেল কোর্সে ভর্তি হওয়ার যে একটা শখ আছে সেটাও আমাদের সাথে শেয়ার করেছেন। যেহেতু দাদা নিজে আপনাকে এখানে রেফার করেছে সেহেতু আপনি আমাদের কমিউনিটির সব ধরনের নিয়ম সম্পর্কে আগে থেকেই অবগত আছেন।

 2 years ago 

অনেক ধন্যবাদ দাদা আপনাকে।

 2 years ago 
দিদি আপনার পরিচয় জেনে খুব ভাল লেগেছে। আপনি খুব সুন্দরভাবে এবং গুছিয়ে আপনার পরিচিতি পোস্ট করেছেন। আশা করছি প্ল্যাটফর্মের নিয়ম মেনে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল। ধন্যবাদ দিদি।
 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 63683.34
ETH 2754.57
USDT 1.00
SBD 2.64