You are viewing a single comment's thread from:

RE: বর্ষপূর্তির বিশেষ প্রতিযোগিতা || ‘আমার বাংলা ব্লগ’ নিয়ে আমার সৃজনশীলতা || [10% shy-fox]

ভাইয়া আপনার আমার বাংলা বষপূতি উপলক্ষে অনেক সুন্দর একটা ডাই পোস্ট শেয়ার করেছেন।দেখে আমি মুগ্ধ হলাম।আসলে আপনার করা আমার বাংলা ব্লগে লেখার চারপাশে অনেক চমৎকার গোলাপ 🌹 তৈরি করে সাজিয়েছেন,যা দেখতে অনেক সৌন্দর্য ময় লাগছে।আপনার ডাই পোস্ট তৈরি করার সাথে সাথে উপস্থাপনা দারুন। অনেক ধন্যবাদ, এতে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগের বর্ষপূর্তি উপলক্ষে আমার তৈরি ডাই প্রজেক্ট দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে খুবই ভালো লাগলো ভাইয়া। সুন্দরভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো ভাইয়া।💝💝

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60013.20
ETH 2407.53
USDT 1.00
SBD 2.43