||হটাৎ করে জ্যামে আটকে যাওয়া||

in আমার বাংলা ব্লগ10 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
হটাৎ করে জ্যামে আটকে যাওয়া।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20230830_104718_1.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজকে আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে হাজির হলাম। আমি সব সময় চেষ্টা করি নতুন কিছু বিষয় আপনাদের মাঝে শেয়ার করার। আসলে নতুন কিছু শেয়ার করতে পারলে নিজেকে অনেক ভালো লাগে। আজকে সকালে পরিক্ষা দিয়ে বাসায় যখন আসলাম। বাসায় এসে অনেক ক্লান্তি ছিলাম। গোসল করে খাওয়া দাওয়া শেষ করে পোস্ট লিখতে শুরু করলাম।তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

IMG_20230830_104659.jpg

আমার মডেল টেস্ট পরিক্ষার আগে আমি দিনাজপুর শহরে গেছিলাম। আমি আর আমার এক বড় ভাই।তবে আমরা মোটরসাইকেল নিয়ে গেছিলাম। কিন্তু সমস্যা ছিল একটা যে মোটরসাইকেলের লাইসেন্স করা নাই। আমরা প্রথমে গাড়ি নিয়ে রওনা দিলাম। দিনাজপুর ঢুকতে না ঢুকতে আমরা এক জায়গায় গাড়ি পার্কিং করলাম। দিনাজপুর ঢুকতে দেখি কিছু ট্রাফিক পুলিশ দাঁড়িয়ে আছে। আমরা তখন অটো নিয়ে রওনা দিছি।ট্রাফিক পুলিশ পার হয়ে একটু এগেই দেখি বড় একটা জ্যাম লেগে রয়েছে।

IMG_20230903_114023.jpg

ওই সময় ছিল প্রচুর রোদ আর গরম। যখন জ্যামে আটকে গেলাম আমি মনে মনে ভাবতেছি আজকে শেষ। জ্যাম এমন একটা জিনিস যে মানুষের কাছে অনেক বিরক্তিকর একটি কাজ।আমরা যারা শহরে কিছু কাজ করতে গেলে তাড়াতাড়ি আসার চিন্তা ভাবনা করি।তবে যে বেশি তারাহুরো করে সে আরো জ্যামে পরে।এই কথা টা বলার কারন হচ্ছে। ওই দিন আমরা অনেক তারাহুরো করছি।কারন আমাদেরকে বাসায় তারাতাড়ি আসতে হবে।কিন্তু কি আর করার।কম পক্ষে ২৫-৩০ মিনিট ধরে জ্যামটা লেগে ছিল।

IMG_20230903_113948.jpg

আমি এর আগে আরো দিনাজপুর শহরে গেছিলাম কিন্তু এইরকম জ্যামের সম্মুখীন হই নাই। হটাৎ করে ওই দিন জ্যামে আটকে গেছি।যেখানে আমাদের সময় লাগতো ২ ঘন্টা সেখানে সময় লেগেছে ৩ ঘন্টা। তবে আমাদের কাজ পুরোটায় সাকসেস হয়েছে। আমরা যে উদ্দেশ্য করে দিনাজপুর শহরে গেছি সেটা আমাদের সফল হয়েছে। তবে সময় একটু বেশি লাগছে।আমরা জ্যামে না পরলে আমাদের কাজটা তারাতাড়ি হতো। যারা জ্যামে আটকে যায় তারা হয়তো বিষয় টা বুঝতে পারছেন।তো বন্ধুরা এই ছিল আজকের জ্যামে পরা নিয়ে পোস্ট। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 10 months ago 

জ্যামে আটকে পড়ার মতো বিরক্তিকর পৃথিবীতে আর কিছু নাই।খুব অসহ্য লাগে জ্যামে আটকে পড়ে।তার উপরে গরম আপনার কি অবস্থা হয়েছিল তা বুঝতেই পাচ্ছি। মরার উপর খারার ঘা কথার মতো আবার ট্রেফিক পুলিশ এদিকে গাড়ির কাগজপত্র নাই। অটোতে যাচ্ছিলেন সব মিলিয়ে খুব খারাপ অবস্থায় পড়েছিলেন। তবে ভালো লাগলো যে কাজে গিয়েছিলে সে কাজ হয়েছে।

 10 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।


This is a manual curation from the @tipu Curation Project.
Also your post was promoted on Twitter by the account josluds

@tipu curate

 10 months ago 

আসলে রাস্তায় জ্যামের মধ্যে পড়লে ভোগান্তির কোন শেষ নেই। জ্যামের মধ্যে থাকাটা খুবই বিরক্তিকর ব্যাপার। মানুষের খুবই গুরুত্বপূর্ণ সময় নষ্ট হয় জ্যামের মধ্যে পড়ে। গরমের মধ্যে যদি গাড়িতে বসে থাকতে হয় তাহলে তো কষ্টের সীমা থাকে না। যাই হোক অবশেষে জামের মধ্যে আটকে থাকার পর আপনার কাজটি সম্পন্ন করতে পেরেছেন। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 10 months ago 

জ্যামে পরা অনেক কষ্টকর একটি কাজ।যাক সুন্দর একটা মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39