You are viewing a single comment's thread from:

RE: ||আমার শখের ঘড়ি কিনার অনুভূতি-শেষ পর্ব||@shy-fox 10%

in আমার বাংলা ব্লগ2 years ago

পোস্টটা প্রথমে দেখেই ভাবছিলাম যখন ক্যাসিওর ঘড়ি,দাম তো অনেক হবেই। ঠিক ঠিক পোস্ট পড়ে শেষে এসে দেখলাম আপনার ঘড়ির দাম ৫০০০ টাকা এবং দাদা ভাইয়ের টা ৩০০০ টাকা। তবে যাই হোক দামি ঘড়ি পড়তে আমারও খুব ভালোই লাগে । আমি আমার প্রিয় মানুষকে ড্যানিয়েল ক্লিনের একটা ঘড়ি গিফট করেছিলাম। সেটা ৮০০০ টাকা দাম নিয়েছিল। যদিও নিজে কখনো এত দাম দিয়ে ঘড়ি পড়িনি।আমার দৌড় ওই দু তিন হাজার পর্যন্তই। ভালো লাগলো আপনার অভিজ্ঞতাটা পড়ে।

Sort:  
 2 years ago 

ঠিক বলছেন আপু ঘড়ি পরতে আমার অনেক ভালো লাগে।তবে বেশির ভাগ ঘড়ি ভাইয়েরা দেশের বাইরে থেকে পাঠাতো তবে এইবার ৫০০০ টাকা দামের ঘড়ি প্রথম বাংলাদেশ থেকে কিনেছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58444.83
ETH 2537.94
USDT 1.00
SBD 2.49