You are viewing a single comment's thread from:

RE: মাঝরাতে মিষ্টি খেতে যাওয়ার প্লান।। নভেম্বর-১৪/১১/২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

বান্ধবীর বিয়ে হয়ে যাচ্ছে দেখে ৪০ মিনিট হেঁটে মৌচাকে গিয়ে তার আব্দার পূরণ! বলি এমন বন্ধু কোই পাওয়া যআয় আজকাল? ঠিকানা চাই। যোগাযোগ করব। আমার চারপাশে তো বেশীর ভাগই স্বার্থপরে ভরি ২-৩ জন বাদে।আর সূর্যদেব থাকেন না বলেই আমারও রাতে হাঁটতে বেশ মজা হয়। যাই হোক রঙিনের মত আমিও পাঁপড়ি চাট বেশী পছন্দ করি। আর পান্তুয়া আমার প্রিয় মিষ্টি। সব মিলিয়ে বেশ ভালো অভিজ্ঞতা।

Sort:  

আসলে এটাই আমার একমাত্র বান্ধবী যে আমার খুব কাছের। আমি সবকিছু তার সাথে শেয়ার করতে পারি। বিগত আট-দশ বছরের সম্পর্ক তার সাথে আমার। তবে এখনো অব্দি কোনো ধরনের বিশ্বাসঘাতকতা করেনি আমার সাথে। আর আমি যে শুধু তার একার আবদার রাখি তা কিন্তু নয়, সে কিন্তু আমার আবদার রাখার চেষ্টা করে। হয়তো সে যদি steemit এ থাকতো তাহলে আমাকে নিয়েও এরকম একটা পোস্ট লিখতে যে "বন্ধুর ইচ্ছে পূরণ করতে দাদা বৌদিতে"🤣🤣

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65