You are viewing a single comment's thread from:

RE: আমার জীবনের "শ্রেষ্ঠ অনুপ্রেরণাকারীর" অন্যতম একজন||~~

in আমার বাংলা ব্লগ2 years ago

আপনার মা ঠিক বলেছেন আপনি পারবেন। কুরআন হাদিস স্পর্শ কাতর হলে ও কি, আপনার অনেক প্রতিভা আছে আপনি পারবেন। সত্যি আপু আমাদের সমাজে উৎসাহ মানুষের বড় অভাব। আলোর দিশারী কাব্য ছন্দে
শুনবো না কারো মানা,একদম সত্যি। আপু এগিয়ে যান সফল হবেন ইনশাআল্লাহ।

Sort:  
 2 years ago 

আপু আমি ইসলাম/ ধর্ম এই বিষয়গুলো এতটাই স্পর্শকাতর' যে এটা নিয়ে কিছু লিখতে বলতে ভীষণ ভয় পাই।তবে দোয়া করবেন ইনশাআল্লাহ একটা কিছু শুরু করব।♥♥

 2 years ago 

আলহামদুলিল্লাহ আপু আজ কিন্তু আমি পবিত্র কুরআনের সবচেয়ে প্রথম যে সূরাটি, সূরা আল ফাতিহা এর কাব্যনুবাদ করেছি।দোয়া করবেন আগামীতে যেন আমার স্বপ্ন সার্থক হয়।♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59972.21
ETH 2389.55
USDT 1.00
SBD 2.42