You are viewing a single comment's thread from:

RE: "জীবন থেকে নেয়া" "উদ্যোক্তা হওয়ার গল্প"~~~(১ম পর্ব)

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যি বলেছেন আপু জীবন বড় কঠিন। প্রতিটি মানুষের হয়তো এভাবেই যুদ্ধ করে বেঁচে থাকতে হয়। আপনি যদি আপনার শাশুড়ি ও স্বামীকে ধরে পড়ে থাকতেন। তাহলে হয়তো আপনার জীবন যেখানেই পড়ে থাকত।আর এসকল কঠিন সময়ে ধৈর্য ধরে সামনের দিকে এগিয়ে গেলেই জীবনের সাফলতা আসে।

Sort:  
 2 years ago 

আমার মনে আছে একবার আমি আমার হাত থেকে কলম ছুড়ে ফেলে ছিলাম। আর মনে মনে ভেবেছিলাম আর কোন দিন কখনোই কবিতা লিখবো না
এটা করেছিলাম আমার শাশুড়ির উপর রাগ করে। কিন্তু কদিন পরেই মনে মনে ভাবলাম, আমি যদি না লেখি তাহলে আমার শাশুরির কি যায় আসে। কিন্তু আমার তো অনেক ক্ষতি হয়ে যাচ্ছে। সেটা ভেবে আবার লেখা শুরু করলাম। আসলে সিদ্ধান্তগুলো এভাবেই নিতে হয়।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 63935.74
ETH 2749.19
USDT 1.00
SBD 2.65