কিছু কেনাকাটা

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

আমার প্রিয় বাংলা ব্লগ এর সকল ভাই ও বোনেরা কেমন আছেন? নিশ্চয় মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমরা আজকের পোস্ট।

কিছু কেনাকাটা

20230712_173027.jpg

বরাবরের মতো আজ ও আমি আপনাদের মাঝে এসেছি নতুন একটি পোস্ট নিয়ে। আসলে আমি সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে নতুন কিছু নিয়ে আসার জন্য। আসলে আমার বাংলা ব্লগের বন্ধুরা সব সময় নতুন নতুন ব্লগ নিয়ে হাজির হন। সত্যি সব সময় নতুন জিনিস দেখতে ও করতে অনেক ভালো লাগে।আর সেই চেষ্টা থেকে আজ ও আমি এসেছি নতুন একটা ব্লগ নিয়ে। আসলে আমাদের প্রতি নিয়ত কেনাকাটা করতে হয়। বিশেষ করে বাচ্চাদের জন্য প্রতিনিয়ত কিছু না কিছু কিনতেই হয়। যাইহোক কয়েক দিন আগে গিয়েছিলাম আমার নিজের জন্য বাসায় পড়ার থ্রি পিস কিনতে আর সাথে বাচ্চাদের সামান্য কিছু কিনাকাটা ছিল। তাই সেই পোস্ট নিয়ে আজ ও চলে এসেছি আপনাদের মাঝে। তা হলে দেখা চলুন শুরু করি আমার আজকের পোস্ট।

20230712_173838.jpg

20230712_173834.jpg

20230712_173630.jpg

যেহেতু আমার মেইন উদ্দেশ্য ছিল থ্রি পিস কিনা। আসলে বর্তমান যেহারে গরম তাই ভেবেছিলাম দুটি সুতি থ্রি পিস নেব সব সময় পড়ার জন্য। দাম নিয়ে তো নতুন করে বলার কিছুই নেই। শুধু কাপড়ের নয় বর্তমান সবজির যেহারে দাম বেড়েছে বলার মতো নয়।তারপর বেশ কয়েকটি থ্রি পিস দেখলাম। আসলে থ্রি পিস পছন্দ হলে দামে হয় না আবার দাম একটু কম হলে থ্রি পিস ভালো লাগে না। যা-ইহোক অবশেষে ১৪০০ টাকা দিয়ে দুটি থ্রি পিস নিলাম।তবে থ্রি পিস দুটি অনেক পছন্দ হয়েছে।

20230712_173226.jpg

20230712_173120.jpg

20230712_173107.jpg

তারপর চলে গেলাম কসমেটিকের দোকানে। আসলে ঈদের আগে বাচ্চাদের জন্য তেমন কসমেটিক কিনতে পারিনি তাই দুই বোনের কসমেটিক নিয়ে বেশ মারামারি। ছোট মেয়েকে বলেছিলাম ঈদের পরে তোমাকে কিনে দিবো বড়জনকে দিয়ে দাও তার জন্য আর কি কসমেটিক কিনতে যাওয়া। আসলে ছোট মেয়ের অনেক ক্লিপ দরকার বড় মেয়ে তাকে দেয় নাই। চাই সে নিজে পছন্দ করে কতগুলো ক্লিপ কিনেছে। তারপর অন্যান্য কিছু কসমেটিকস কিনে এনেছে।যদিও বড় জনের আছে তারপরেও সব কিছু নিয়ে বেশ ঝামেলা করে দুই বোনে।

20230712_173027.jpg

20230712_171514.jpg

20230712_171510.jpg

তারপর আবার আমরা ফিরে এসেছি কিছু গর্জের কাপড় কিনার জন্য। আসলে অনেক দিন হলো গর্জের কাপড় কিনা হয় না। সত্যি বলতে আমি সব সময় থ্রি পিস কিনি আর বাচ্চারা সব সময় কিনা জামা কাপড় পড়ে তাই আর গর্জের কাপড় কিনা হয় না।তবে এবার ঈদে দুই মেয়ের জন্য দুটি করে প্লাজু কিনে এনেছি কিন্তু কয়েক দিন যেতেই আর পড়তে পারছে না। তাই ভাবলাম গর্জের কাপড় কিনে কয়েকটি বানিয়ে দেয় হয়তো কিছু দিন পড়তে পারবে।তারপর মেয়ের জন্য প্লাজুর কাপড় কিনতে গিয়ে নিজের ও কয়েকটি জামার কাপড় পছন্দ হলো।

20230712_172518.jpg

20230712_171843.jpg

20230712_172211.jpg

20230712_171602.jpg

আসলে আমার বেশকিছু গর্জের কাপড় পছন্দ হলো তবে ১৫০ টাকার ওপরে দাম গর্জ কাপড়ের। তবে আমার মনে হয়েছিল আমি সব গুলো কাপড় নিয়।আগে যে দুটি থ্রি পিস কিনেছি তাই আর বেশি না দিয়ে দুটি জামা ও দুটি সালোয়ার কিনলাম। আর মেয়ের জন্য দুটি প্লাজুর কাপড় কিনলাম। তবে একটু দাম বেশি হলেও কাপড় গুলো কিন্তু অনেক ভালো। যাইহোক ভালোই কেনাকাটা করেছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।
প্রয়োজনীয়তথ্য
ফটোগ্রাফার@parul19
ডিভাইসLGK30
লোকেসনলিংক

g6br9NKHvSo72r7xnHSpj1hkcv6csCddDyMEi1jUecgDw3N4Yfy6YpdUvdCyw6kiWy8pVjCrDNVML5aQoBLFZoYCEFX6JNcKgvs5UsgTeh3J1kkfdqcLg16eYhyDuv...vc46UPdpEf1AVVuUWBn8RUMuwUdmFWuyrwZEyyuDTDyVbPcmkcnLzvaPhyPaKzykkdRpMiY3R5t15G2er9hQQRrN59nMWe2xMnGw1fVdX6StCUsD1ukGkadgPX.gif

আজ এখানেই বিদায় নিচ্ছি। আবার দেখা হবে অন্য কোন ব্লগে অন্য কোন লেখা নিয়ে। সেই পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

TZjG7hXReeVoAvXt2X6pMxYAb3q65xMju8wryWxKrsghkKeUxjpvDicJC19Ww3PsohAvFMrugrSu1pSg638699Yh7Ad6pYix9LvdLXvARH2hxGmJfzFWD97xUzBMCRy1Fz5WLidW545LKQ.png

আমি পারুল। আমার ইউজার নেম@parul19। আমার মাতৃভাষা বাংলা। বাংলাদেশ আমার জন্মভূমি।আমি ফরিদ পুর জেলায় বসবাস করি।আমার দুটি মেয়ে আছে। আমি বাংলাই লিখতে ও পড়তে ভালোবাসি। আমি নতুন নতুন রেসিপি তৈরি করতে ও ঘুরতে পছন্দ করি।এই অপরুপ বাংলার বুকে জন্মনিয়ে নিজেকে ধন্যমনে করি।ধন্যবাদ বাংলা ব্লগে এই বাংলা সুযোগ করে দেওয়ার জন্য।

hPb2XtKwBGiwRzkrzveR1sSPznD4Wv2miQhHXdT4AQFLAHkykY3jBdZmCxJjk6ztifZuRFBV7zoGPBbLN7Lkye6VFmom81baPfeUCEyY7AHbTLxQc1o85rEUTzNp98...YVvDBETk3mJPgn7FZvEHUXrxkZzx8XXwvxZ1XaAXaUKMY1J4Jnwp1qFNdww2VMXKd9tbLkXzNUZiDGZRtCm2dynbYGBzJduBamEPX9ALJK2XX9TDqYeaKh8Gtd.gif

5ShzsKnKF7vppGeV6VN3m3GSDcLoRruAhMmifZtFSDkYScQy7C44Q43NAfhUa73Y1nHv3cvSKChk62pnPhuqhkLAnzA47j47NEp6Q4f9dRCvyy31KSeqyMAMi2Tg2svDUEiUHJR3KGZmtezgQhN2HrwQ.png

Sort:  

!upvote 40


This post was manually selected to be voted on by "Seven Network Project". (Manual Curation of Steem Seven. Your post was promoted on Twitter by the account josluds

the post has been upvoted successfully! Remaining bandwidth: 0%

Your post has been rewarded by the Seven Team.

Support partner witnesses

@seven.wit
@cotina
@xpilar.witness

We are the hope!

 last year 

আসলে আপু গরমকালে সুতির পাতলা থ্রি পিস গুলো পড়তেই বেশি আরাম লাগে তাই আমিও গরমে এলে সতীর থ্রি পিস কিনে সেলাই করে পরি। আর আপনার বাচ্চাদের জন্য কসমেটিক্স কিনেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

জি আপু সুতি জামা কাপড় পড়তে অনেক মজা, ধন্যবাদ আপনাকে।

 last year 

ওয়াও আপু আপনি দেখছি অনেক কিছু কেনাকাটা করেছেন। কেনাকাটা করতে আমার অনেক বেশি ভালো লাগে। আপনার থ্রি পিস দুইটি আমার অনেক পছন্দ ছিল আপু, দামে অনেক সস্তা পেয়েছেন ১৪০০ টাকা। আপনার পছন্দ অপরিসীম আপু অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ এত সুন্দর কিছু কেনাকাটা মুহূর্ত শেয়ার করার জন্য।

 last year 

আসলে ভাইয়া সস্তা থ্রি পিস সস্তায় থাকে, আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপনাকে।

 last year 

মানুষের চাহিদার প্রয়োজনীয়তার শেষ নেই নতুন নতুন প্রয়োজনীয় জিনিস কেনার দরকার হয়। আপনি কিন্তু খুব সুন্দর কেনাকাটা করলেন ভালো লাগলো বিষয়টি। এখন যেহেতু দিন দিন গরমের মাত্রা বেশি তাই সুতির কাপড় গুলো পড়লে অনেক ভালো লাগে। খুব সুন্দর থ্রি পিস কিনলেন এছাড়া অন্যান্য কাপড় কিনলেন অনেক সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে মুহূর্তটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

জি আপু অনেক ভালো হয়েছে কাপড় গুলো, ধন্যবাদ আপনাকে।

 last year 

বাহ কেন কাটার মুহূর্ত খুব সুন্দর ভাবে অতিবাহিত করেছেন‌‌। আসলে আপু সুতির পাতলা পড়তে খুব ভালো লাগে। আপনি থ্রি পিস দুইটি নিয়েছেন জেনে খুব ভালো লাগলো। বাচ্চাদের জন্য কসমেটিক ক্রয় করেছেন বেশ ভালো হয়েছে। এত সুন্দর কেনাকাটা মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

ভাই আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগল। ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

অনেক সুন্দর কেনাকাটা এর মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরেছেন যেখানে লক্ষ্য করলাম নিজের কাপড় কেনার অনুভূতি পাশাপাশি বাচ্চাদের জন্য কিছু প্রয়োজনীয় কসমেটিক সামগ্রিক ক্রয় করছিলেন। আর এই সমস্ত সুন্দর আনন্দঘন মুহূর্তটা ফটোগ্রাফি করে রেখেছিলেন আমাদের জন্য পরবর্তীতে পোস্ট আকারে শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

প্রশংসানীয় মতামতের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 last year 

টাইটেলে দেখলাম কিছু কেনাকাটা। আর ভিতরে দেখলাম থ্রী পিছ,গজের কাপড়,জামার কাপড়, বাচ্ছাদের ক্লিপ,প্লাজু আর কত কিছু কিনলেন। দাম বেশি তারপরও কেনাকাটা কম করেন নি,হি হি হি। ধন্যবাদ আপু।

 last year 

আসলে ভাইয়া নিত্য প্রয়োজনীয় জিনিস না কিনে উপায় কি, ধন্যবাদ আপনাকে।

 last year 

আমি সব সময় সুতি কাপড় ব্যবহার করি বাহিরে বা বাসার ভেতরে। আমি বিভিন্ন যে দামি কাপড়গুলো আছে ওগুলো পড়ে খুব একটা আরামবোধ করি না। এজন্য একটু ভালো মানের গজ কাপড় কিনে বিভিন্ন সময় জামা বানিয়ে থাকি বা বাটিকের থ্রি পিস গুলো আমি বেশি ব্যবহার করি। যাইহোক মেয়েদের জন্য এবং নিজের জন্য টুকটাক কেনাকাটার মহূর্ত শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33