আমার বাংলা ব্লগকে এই ছোট্ট মানুষের পরিচয়। 😃


প্রিয় বন্ধু!
হ্যাঁ,আপনাকেই বলছি,
আমি @omeresa সৌন্দর্যের রানী বাংলাদেশ থেকে।


প্রথমেই আমার অন্তরের অন্তস্থল থেকে ভালোবাসা সবার জন্য এবং শ্রদ্ধা জানাচ্ছি কমিউনিটির প্রতিষ্ঠাতা @rme ভাইকে। আর মন থেকে ধন্যবাদ জানাচ্ছি যার সাহায্যে এই কমিউনিটিতে আসতে পেরেছি প্রিয় @rex-sumon ভাইকে । জানিনা সবাই কেমন আছেন, কিন্তু আমি বেশ আছি। আজকে আমি, আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আমার পরিচয় দিচ্ছি। প্রথমেই বলতে হয় আমি ছোট্ট একজন মানুষ। যেমন আকাশে উড়তে পারা ফানুস।

কথার জালে লোক হাসাতে বড্ড ভালোবাসি,
তাইতো আমার মুখে থাকে মিষ্টি মধুর হাসি।

1636354657352.jpg

জানি আমার হাসি খুব সুন্দর, কেউ প্রেমে পড়ে যাবেন না আবার। (হা হা)

আমার পরিচয়:-

নাম:-ওমর ইশা
বয়স:-19
জাতীয়তা:-বাংলাদেশি
যার মাধ্যমেই আমার বাংলা ব্লগে আসতে পেরেছি:-@rex-sumon.

আমার পরিচয়:-

নাম:-ওমর ইশা
বয়স:-19
জাতীয়তা:-বাংলাদেশি
যার মাধ্যমেই আমার বাংলা ব্লগে আসতে পেরেছি:-@rex-sumon.

এই ছোট্ট মানুষটির কাজের বিবরণ

আমি একজন ভিসুয়াল আর্টিস্ট এবং ফটোগ্রাফার। কিন্তু আমি লিখতে খুব ভালোবাসি। তাই ফটোগ্রাফির পাশাপাশি একটু লেখালেখিও করি। আর আমি সবচেয়ে বেশি পোস্ট মনে হয় করেছি মুভি রিভিউ নিয়ে। তা আবার ইংরেজি দিয়ে। কিন্তু এখন থেকে আমার বাংলা ব্লগে বাংলায় তো লিখতে হবে। তাই আরো মজা করে লিখতে পারবো বলে আমি খুব আনন্দিত।

আমার তোলা কিছু ছবি:-


1621863586078_mix01.jpg


1627548126946.jpg

আমার করা ভিজুয়াল আর্ট:-


Remini20211103003034308.jpg

জানিনা কেমন হয়েছে! দয়াকরে কমেন্টে জানাবেন কিন্তু।
আমার বাংলা ব্লগকে ,আমার নিজের মায়ের ভাষা বাংলায় লিখে বড্ড মজা পাবো বলে আশা করছি। এর সাথে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করছি। আপনাদের মূল্যবান সময় আমি নষ্ট করতে চাই না তাই আজ অল্পকথায় আমার পরিচয় দিতে চেষ্টা করেছি।



আমি অত্যন্ত খুশি হব যদি আপনারা আমার এই পরিচয় মূলক পোস্টটি একটু দেখেন:-

@rme
@blacks
@hafizullah
@rex-sumon
@moh.arif
@alsarzilsiam
@winkles
@kingporos
@rupok
@amarbanglablog
@abb-school

ধন্যবাদ
আমার বাংলা ব্লগ

এবং ধন্যবাদ সকলকে

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। তবে আমার মনে হয় আপনার হাতের সাদা কাগজটিতে কম্পিউটারের টাইপে লেখা ব্যবহার করা যাবে না অর্থাৎ নিজ হাতে লিখতে হবে। আশা করি আমাদের কমিউনিটির সম্মানিত এডমিন ও মডারেটরগণ আপনাকে এই বিষয়ে অবগত করবেন। শুভকামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্যের জন্য, আমি কিছুক্ষণের মধ্যেই ফটোটি চেঞ্জ করে দেব।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে আমাদের সকলের সাথে একসাথে কাজ করবেন। আপনার জন্য অগ্রিম শুভকামনা রইল।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে অনেক ভালো লাগল। আপনার ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।
আমার বাংলা ব্লগ কমিউনিটির কিছু নিয়ম আছে সেগুলো মেনে চলবেন। আমাদের সাথেই থাকুন। ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনি খুব সুন্দর ভাবে পরিচয় দিয়েছেন এবং আপনি খুব বড় মিষ্টি মনের মানুষ। শুভকামনা রইল। আপনি কার মাধ্যমে এখানে এসেছেন তার কথাটি উল্লেখ করতে হবে

 3 years ago 

আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেন তা আপনার ছবি দেখে বোঝা যাচ্ছে। আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশা করছি আপনার কাছ থেকে আরো অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখতে পারবো । অভিনন্দন আপনাকে।

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগে স্বাগত জানাই। তুমি নিজেই বললে তুমি লিখতে ভালোবাসো, কিন্তু নিজের সম্পর্কে কিছুই লিখলে না। লেখা এডিট করার আগে, আমাদের "আমার বাংলা ব্লগে" ভেরিফিকেশন পোস্ট করার কিছু গুরুত্বপূর্ণ নিয়মাবলী টি পড়ে নাও। ধন্যবাদ

@kingporos মূল্যবান কমেন্টের জন্য ধন্যবাদ, আরো ধন্যবাদ একান্ত ভাবে সাহায্য করার জন্য।❤️❤️

 3 years ago (edited)

মূল্যবান কমেন্ট করলাম তবে বিশেষ কিছুই পরিবর্তন হয় নি। ভাই নিজের সম্পর্কে লিখুন, নিজের আরো কয়েকটা ছবি দিন। @omeresa

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56002.99
ETH 2458.17
USDT 1.00
SBD 2.28