You are viewing a single comment's thread from:

RE: হঠাৎ রুপগঞ্জ ভ্রমন-১০% @shy-fox 🦊 এবং ৫% @ abb-school 📚এর জন্য বরাদ্দ।

in আমার বাংলা ব্লগ2 years ago

লোকেশন দেওয়ার নিয়ম ভুল।পিন পোস্টে আরিফ ভাই এর টিউটোরিয়াল পোস্ট থেকে শিখে নিন।স্কুল ট্যাগটি ভুল।অন্যান্য সব কিছু ঠিক আছে।কমেন্ট এনগেজমেন্ট বৃদ্ধি করবেন।পোস্টে ভিন্নতা রাখবেন।

Sort:  
 2 years ago (edited)

সম্মানিত মডারেটর আপু আপনাকে অশেষ ধন্যবাদ। আপনি আমার পোস্টটি অনেক বিবেচনার সহিত পড়েছেন। আমি পোস্ট টি তে সব এডিট করে দিয়েছি। তবে আপু লোকেশন ইতিপূর্বে আমি অনেকগুলো পোস্টে দিয়েছি-https://steemit.com/hive-129948/@maksudakawsar/4wabwn-10-beneficiary-to-shy-fox-and-5-abb-school। এখানে পোস্টটি অন্য ভাবে সাজানোর কথা ভেবেছবির অবস্থান দেওয়া হয়নি। আমি ঠিক করে দিয়েছি।
আপু একটু কষ্ট করে লোকেশন ঠিক আছে কিনা জানাবেন প্লিজ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63633.54
ETH 3477.74
USDT 1.00
SBD 2.54