You are viewing a single comment's thread from:

RE: নিজের লেখা আর একটি নতুন কবিতা " মনের মানুষ"

in আমার বাংলা ব্লগ3 years ago

বৌদি অনেক এক্সাইটেড ছিলান, ভাবছিলাম আপনি রাতে পোস্টটি দেখবেন কিনা।তবে আপনি দেখেছেন আর খুশি হয়েছেন যেনে তো আমি ডাবল খুশি।
আশা যখন আছে তখন অবশ্যই একদিন সবাই মিলে আপনার জন্মদিন পালন করতে পারবো।তবে আজ রাতে কিন্তু আপনার উপস্থিতি চাই ই চাই, আমাদের স্পেশাল হ্যাংগ আউটে।

Sort:  
 3 years ago 

আপু আপনার পোস্ট আমরা দুইজনে মিলে দেখছি। এবং পরে আমার মা ও দেখছে। আমার ছোটো বোনের পোস্ট না পড়ে থাকা যায়। কথা দিলাম আমি মাঝে মাঝে আমার ছোটো বোনের সাথে কথা বলবো।

 3 years ago 

বৌদি আপনার কমেন্ট পড়ে সত্যি আমার খুব ভালো লাগলো।🙏🙏❤️❤️❤️। দাদা আর আপনি দুইজনেই একদম ভাল মনের মানুষ।

 3 years ago 

🥰🥰🥰🤩🤩😍
বৌদি আমি কিন্তু অপেক্ষায় রইলাম আপনার সাথে আড্ডা দেওয়ার জন্যে।
আমি বেশ এক্সাইটেড ছিলাম আর ভাবনায় ছিলাম যে আপনি পর্যন্ত সময় মতো ভিডিওটি পৌঁছাবে কিনা।
এতো ভালোবাসা এতো সম্মানের বদলে আমি আপনাদের শুধু ভালোবাসা আর দোয়াই দিতে পারবো বৌদি।
মন থেকে ভালোবাসি আপনাকে, দাদাকে, টিনটিন কে।আর আপনার মা দেখেছে, এতোটা প্র‍য়োজনীয় মনে করার জন্যে অনেক ধন্যবাদ বৌদি।
@tanuja ❤️❤️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58180.92
ETH 2477.99
USDT 1.00
SBD 2.42