You are viewing a single comment's thread from:

RE: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে একটি পূর্ব প্রস্তুতিহীন ভর্তি পরীক্ষার কাহিনি। ১০% shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আসলে আমার কাছে কেনো যেনো মনে হয় প্রস্তুতি নিয়ে পরীক্ষা দেওয়ার চেয়ে প্রস্তুতিহীন পরীক্ষা দেওয়া গুলো বেশি মজার হয়। মজার হয় বলতে যে পরীক্ষাগুলোতে আমরা প্রস্তুতি নেই ওই পরীক্ষাগুলোতে আসলে খুব বেশি টেনশন কাজ করে। আর যেই পরীক্ষাগুলোতে আমরা প্রস্তুতি নেই না সেই পরীক্ষাগুলোতে আসলে কোন টেনশন কাজ করে না। খুব ফ্রি ভাবে পরীক্ষা গুলো দেওয়া যায়। যদিও ব্যাপারটা ঠিক না তাও মজার কিন্তু। সবসময় পরীক্ষা যে প্রস্তুতি নিয়েই দেওয়া হবে তার তো কোনো মানে নেই। আমি নিজেও অনেকগুলো পরীক্ষা প্রস্তুতি ছাড়াই দিয়েছি। অনেক ধন্যবাদ আপনার মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।
ট্যাগ এর ব্যাপারে আরেকটু ক্লাশ এ মনোযোগ দিবেন তাহলে ঠিক হয়ে যাবে।

Sort:  

আপু আপনি একদমই ঠিক বলেছেন। নড়াইল থেকে ১৬ ঘন্টা জার্নি করে ঢাকা এসেছিলাম। শুধু এই মজার একটা ফিলিংস পাব বলে। কারন টেনশনে ফ্রি পরিক্ষা দিতে আমার অনেক ভালো লাগে। নতুন অভিজ্ঞতা হয়।
আপু অনেক ধন্যবাদ আপনাকে।
জি আপু আমি ক্লাস এ আরও মনযোগী হওয়ার চেস্টা করবো। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31