You are viewing a single comment's thread from:

RE: ভিন্ন পদ্ধতিতে পটল ভাজি রেসিপি।||10% beneficiaries @shy-fox. ||…

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি কখনোই এভাবে পটল ভাজি করে খাইনি। তবে আমার জানতে ইচ্ছে করছে এভাবে পটল ভাজি করলে ভিতরে কি মসলাগুলো ঢুকে? অর্থাৎ প্রায় পুরোটাই ভাজা হয়েছে তাহলে ভিতরের জায়গাটা কি নরম হয? আপনার রেসিপি টা আমার কাছে একদমি নতুন লেগেছে। কারণ আমি কখনো এভাবে পুরো পটল ভাজি এভাবে কেটে রান্না করে খাই নি। নতুন রেসিপি দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।

Sort:  

জি আপু এভাবে পটল ভাজি করলে তেল এবং মসলাগুলে ভিতরে যাবে, কারণ পটলগুলো খাচকাটা থাকে, যার ফলে সহজেই মসলাগুলো যেতে পারবে।

আর পূরোটা ভাজা হয়েগেলে পূরোটা অনেক নরম হয়ে যায়। যার ফলে দেখতে আরও বেশি ভালো লাগে।

ধন্যবাদ আপু, এতো সুন্দর একটা মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61195.23
ETH 2975.65
USDT 1.00
SBD 2.47