You are viewing a single comment's thread from:

RE: সহজ পদ্ধতিতে বিকালের নাস্তা রেসিপি || @gorllara দ্বারা খাদ্য রেসিপি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

বাহ আপু এতো মজার রেসিপি আমার তো দেখেই লোভ লাগছে। আমার সবজির মধ্যে আলু অনেক বেশি ফেভারেট। আলু দিয়ে তৈরি করা প্রত্যেকটা নাস্তা ও আমার অনেক ফেভারিট। আপনার নাস্তাটি দেখেই তো খেতে ইচ্ছে করছে আমার খুব।
আপনার রান্না গুলা আমার সবসময় ই খুব ভালো লাগে।

Sort:  
 3 years ago 

আরে আপু আপনি তো দেখি আমার মতই আমারও সবজির মধ্যে আলু সবচেয়ে পছন্দ। তবে এই নাস্তাটি আমরা আমাদের যে কোনো পছন্দের সবজি সাথে চিকেন দিয়ে ও বানাতে পারব। অনেক ধন্যবাদ আপু আপনার সুন্দর কমেন্টের জন্য। আর আমি কিন্তু আপনার কাজের ভক্ত। আপনার রেসিপি এবং আর্ট আমার খুবই ভালো লাগে। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 63605.39
ETH 3470.79
USDT 1.00
SBD 2.52