You are viewing a single comment's thread from:

RE: লক্ষ্মী পূজার প্রথমদিন || ১০% বেনিফিট @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপু প্রথমে একটা কথা বলতে চাই তা হলো আপনি দেখতে খুব মিষ্টি। বিশেষ করে আপনার হাসিটা আমার খুব ভালো লাগে।
আর আপনার বাবার হাতের কাজ অত্যন্ত নিখুঁত।
শুভকামনা অবিরাম।

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ
অনেক ধন্যবাদ
আপনি এতো মিষ্টি যে, যে ভালো,তার চোখে সবাই ভালো।
আপনিও খুব ভালো যে,আর সত্যি বলতে আমি হাসতে খুব ভালোবাসি।আমি চাইও হাসিখুশি থাকতে। আপনিও ভালো থাকুন, হাসতে থাকুন🙈😁

 3 years ago 

আপনার হাসিটাই আমার খুব বেশি প্রিয়।
প্রিয় হওয়ার ও কারণ আছে,
আপনার হাসিটার মধ্যে একটা নির্ভেজালতার ব্যাপার আছে। একদক ই ফেইক স্মাইল না।এটাই বেশি ভালো লাগে আমার।

 3 years ago 

হাসবো যখন ভালোভাবেই হাসবো
ফেক জিনিস টা বেশি দিন টিকে থাকে না,
তাই যে যেমন,তার তেমন থাকাটাই মানুষের মন ছুঁয়ে যায়, তাই নাহ?
আপনিও অনেক মিষ্টি করে কথা বলেন,এটাও ফেক না, আপনার যা মন থেকে হয়, আপনি তাই করেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67364.26
ETH 3322.90
USDT 1.00
SBD 2.71