You are viewing a single comment's thread from:

RE: ব্যস্তময় একটা দিন ।। ০৯.১০.২০২১

in আমার বাংলা ব্লগ3 years ago
  • একটু কম সময় লেগেছিলো কারণ ভিতরের অলিগলি দিয়ে শর্টকার্ট মেরে দিয়েছিলাম।

আমি একদিন এক জায়গায় তাড়াতাড়ি পৌছানোর জন্য কাবিলাতি করে সিএনজি চালককে এদিকে সেদিকে দেখিয়ে নিয়ে গেলাম শর্টকার্টে। আর এরপর দেখি আমি নিজেই চিনিনা, সিএনজি চালক ও চিনে। 😅
আপনার এই লাইন পড়ে হঠাৎ ওই ঘটনা মনে পড়ে গেলো।
কষ্ট হলেও শেষে মনে হচ্ছে ভালোই খাওয়া দাওয়া হয়েছে ভাইয়া।

Sort:  
 3 years ago 

আমি একদিন এক জায়গায় তাড়াতাড়ি পৌছানোর জন্য কাবিলাতি করে সিএনজি চালককে এদিকে সেদিকে দেখিয়ে নিয়ে গেলাম শর্টকার্টে। আর এরপর দেখি আমি নিজেই চিনিনা, সিএনজি চালক ও চিনে

বিষয়টা বেশ মজার হলো তো তাহলে। চালক মশাই ভাবছিলো নিশ্চই যে আমারে কোথায় যে নিয়ে যাচ্ছে কিজানি। আপনি চালক বাবুকে এক প্রকার ঘোল খাইয়েছেন ভালই 😄.

কষ্ট হলেও শেষে মনে হচ্ছে ভালোই খাওয়া দাওয়া হয়েছে ভাইয়া।

তা বেশ ভালোই হয়েছিল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64364.24
ETH 3416.30
USDT 1.00
SBD 2.48