You are viewing a single comment's thread from:

RE: সামুদ্রিক দাঁতনে মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি ( Benificiary 10% @shy-fox )

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

ভাইয়া আপনি এত নতুন নতুন মাছ কই থেকে আনেন বলেন তো!! 😛
আসলে মানে আমি একদমই চিনি না, মানে এই মাছের নাম আমি আজকে প্রথম শুনলাম। হয়তো কখনো বাজারে যাই নাই এর কারণেই । তাই না!!
আপনার রেসিপি গুলো দেখে মনে হয় আপনি কচুরমুখি খুব বেশি পছন্দ করেন। আপনার রান্নার কালার টা খুব বেশী জোস হয় দেখেই খেতে ইচ্ছা করে। 😍

Sort:  
 3 years ago 

কই থেকে আর আনবো বলুন, আছে তো একমাত্র মাছের বাজারই হা হা । সামুদ্রিক এই দাঁতনে মাছ অনেক বোরো বোরো হয় , এগুলো ছোট এখনো। শুনেছি এর সামনের দাঁত মানুষের দাঁতের মতো, তবে আমি দেখিনি কখনো তাই নিশ্চিত না। তবে হতেও পারে এই মাছ অনেক বড়ো হলে। আমার কচুর মুখী দিয়ে মাছ অনেক ভালো লাগে, পছন্দও খুব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58088.10
ETH 2353.31
USDT 1.00
SBD 2.44