You are viewing a single comment's thread from:

RE: দিনপঞ্জি ২৯-শে ভাদ্র, ১৪২৮ // কাজ, আসুস সার্ভিস সেন্টার আর ধোসা // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রথমেই জিজ্ঞেস করবো আমার নেশার কথা। 🤫😜
না মানে মাটির ভাড়ে কি চা টা খেলেন?ওইযে শেষ ছবিটা। আমার কখনোই মাটির ভাড়ে চা খাওয়া হয়নি তবে আমার যে কি পরিমাণ পছন্দের তা আমি বলে বোঝাতে পারবোনা।
আপনার লেপটপ এর কাহিনীর সাথে আমার লেপটপের কাহিনীও হাল্কা মিল আছে। না মানে আমিও লেপটপ নিয়ে দোকানে যাচ্ছিনা কারণ জানি অযথাই অনেক বেশি বিল উঠাবে আর কখন কোন পার্টস যে চেঞ্জ করে দিবে তা বলাই মুশকিল।
তবে ভালোই ব্যস্ততাময় দিন কাটছে দেখি আপনার।

Sort:  
 3 years ago 

ল্যাপটপের কাহিনী মোটামুটি সবারই মিল থাকে। ওই ভাঁজের জায়গাটাই ভাঙে সবার।

কাজে গেলে চা পর্ব কমপক্ষে একবার না খেলে মাথা ধরে যায়। নেশার জন্য না, সারাদিনে এতো কথা বলতে হয় কিছুই করার থাকে না।

 3 years ago 

হ্যা একদম, চা তেই শান্তি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60925.88
ETH 2688.98
USDT 1.00
SBD 2.46