You are viewing a single comment's thread from:

RE: বাঙালি রেসিপি " পেঁয়াজ রসুন ছাড়া কাশ্মীরি আলুর দম"

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদা ওইদিন বলছিলো আলুর দমের কথা আর আজকে বৌদি আপনি রেসিপি ও দিয়ে দিলেন।বাহ বাহ!😍
আমাদের আলুর দম করে তবে আপনার মতো করেনা, আমি অনেকবার আম্মুকে বলি কিন্তু কেনো জানিনা আম্মুকে ভুলে যায় শেষ পর্যন্ত। আপনাদের এই আলুর দম রান্নাটা যে আমাকে কি পরিমাণ টানে তা বলে বুঝাতে পারবোনা বৌদি।টানে বলতে আপনাদের এই আলুর দমটা আমার দেখলেই খেতে ইচ্ছে করে। তবে বৌদি এতো বড় আলুগুলো এভাবে পুরো পুরো দিয়ে দিলে খাওয়ার সময় কাঁচা কাঁচা লাগেনা ভেতরটা খেতে?নাকি পুরোটাতেই মশলা ঢুকে।
আমি এভাবে কখনো খাইনি তো তাই জিজ্ঞেস করছি।

Sort:  
 3 years ago 

না ভিতরে কাচা থাকে না। কারণ আলু ছিদ্র করে দিলে সব মসলা ভিতরে ঢুকে যায়।একদিন আপনি রান্না করে দেখবেন।

 3 years ago 

আচ্ছা বৌদি বুঝেচ্ছি,অবশ্যই চেষ্টা করবো তাহলে একদিন।
এতো ব্যস্ততার মাঝেও আমার প্রশ্নের উত্তর দিলেন দেখে সত্যিই খুব বেশি ভালো লাগলো আমার। অনেক অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনার জন্য। 😍😍😍🥰

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59700.98
ETH 2415.17
USDT 1.00
SBD 2.43