You are viewing a single comment's thread from:

RE: দিনপঞ্জি ২৫-শে ভাদ্র, ১৪২৮ // শিকাগো বক্তৃতার ১৫৯-তম বছর, কলকাতা স্টেশন // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

ফ্রী টাইমে বই টই পড়ার অভ্যাস আমার কাছে একদম অন্য লেভেলের মনে হয়। অন্য লেভেলের বলতে অবসর সময়ে হুদাই বসে থাকলে মাথায় শয়তান কিলবিল করে তবে বই পড়লে মাইন্ড ফ্রেস থাকে।
লেকটাউন ক্লক টাওয়ারটা আমার কাছে খুব আকর্ষণীয় মনে হয়েছে। আসলে এমন পুরনো জিনিষপত্র আমার কাছে খুবই পছন্দের।আপনার দিনপঞ্জিতে অভ্যস্ত হয়ে গেলাম আমি 😜।

Sort:  
 3 years ago 

ইতিহাসের বই বেশি ভালো লাগে। আগেও এই বইটা পড়া, ইংরেজিতে আর বাংলাতে দুটোই।

ক্লক টাওয়ার কম পিসার হেলান বেশি লাগছে 😁। আমার মতো মহা কুঁড়ের দিনপঞ্জিতে অভ্যস্ত না হলেই ভালো 😂

 3 years ago 

কুঁড়েই কুঁড়ের দিনপঞ্জি পড়বে।তাই তো স্বাভাবিক😝

 3 years ago 

😂😂😂। এটা ভালো ছিলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66942.28
ETH 3118.80
USDT 1.00
SBD 3.78