You are viewing a single comment's thread from:

RE: "মশাই রেগে গেলেন তো হেরে গেলেন "|| রাগ নিয়ন্ত্রণে কার্যকরী উপায় (১০%স্বত্বভোগী লাজুক খ্যাঁক 🦊)

in আমার বাংলা ব্লগ3 years ago

মশাই রেগে গেলেন তো হেরে গেলেন কথাটা ১০০% খাঁটি।আর এই ব্যাপারটা নিজের ভুলের কারণেই বুঝতে শিখছি।এতো সুন্দর ভাবে লিখছেন ভাইয়া কি আর বলবো।

Sort:  
 3 years ago 

ভাই, আর বলতে হবেনা আমি বুঝে নিলাম।
দেখুন মেয়েদের তো অনেক রাগ আমার জানা মতে। তো দেখুন তো এগুলোর মধ্যে রাগ কমানোর কোন উপায়টি আপনার পছন্দ।
আমি জানি আপনি বলবেন কি বলেন ভাইয়া আমার তো রাগই নেই।

" চলবে "

 3 years ago 

উল্টোটাই বলবো।😅
আমার রাগের কারণেই আজ পর্যন্ত আলহামদুলিল্লাহ্‌ অনেক বিপদে পড়া শেষ আমার।

 3 years ago 

আলহামদুলিল্লাহ ব্যাপরটা বেশ মজার।
তো রাগ কমানোর কোন পদক্ষেপ নেবেন মনে করছেন? নাকি এভাবেই।।।।।

"চলবে"

 3 years ago 

চিন্তা করছি। 🤔

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61378.33
ETH 2960.55
USDT 1.00
SBD 2.49