আমার বাংলা ব্লগে , আমার পরিচিতি পোস্ট||~~১৩ জুন ২০২৩||~

আসসালামুয়ালাইকুম/আদাব

আমি মারুফা আক্তার নিশি । বাংলাদেশ থেকে সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি,আশা করি সবাই ভাল আছেন, আমিও আল্লাহর রহমতে ভালো আছি। স্টিমিট প্লাটফর্মে আজ আমি নতুন । তাই আমার পরিচিতি পোস্ট আপনাদের সাথে শেয়ার করছি।

Snapchat-145775919.jpg

আমার পুরো নাম : মারুফা আক্তার নিশি
অনার্স প্রথম বর্ষ, প্রানিবিদ্যা বিভাগ, নীলফামারী সরকারি কলেজ।
আমার বাবা : আব্দুল মালেক (ইউনিলিভার কোম্পানি অব বাংলাদেশ)
আমার মা :শরিফা আক্তার (গৃহিণী)
আমার দুই ভাই ,
সোহাগ ও সোহান
আমার খুব আদরের।
আমার প্রিয় রং নীল,
শখ ভ্রমণ , বাগান , পশুপালন ও কবিতা আবৃত্তি।
নতুন কে জানার অসীম আগ্রহ।
স্টিমিট প্লাটফর্ম সম্পর্কে প্রথম জানলাম @selinasathi1 (সাথী আপুর)কাছে। অনুভূতি খুব সুন্দর লাগছিল,
সাথী আপুর বাসায় অনেক আনন্দঘন সময় কেটেছে। আজকের যে গরম , সেই গরমে পেলাম সাথী আপুর বানানো একগ্লাস স্বচ্ছ শরবত, আহা প্রানটা জুড়িয়ে গেল।
এরপর চলে এল শিপু মামা , তার সাথে জমিয়ে আড্ডা ,,

IMG_20230609_220354.jpg

আমার একটি সুন্দর বাগান আছে , বাগানে অনেক গাছ আছে , এর মধ্যে রয়েছে বাগান বিলাস , কামিনী, গন্ধরাজ, গোলাপ 🌹🌹, গাধা, সূর্যমুখী 🌻, রজনী গন্ধা , ফুলে ফুলে ভরে উঠেছে বাগান। এর সাথে আছে অ্যালভেরা যা অনেক রোগের নিয়ামক, লাগিয়েছি নার্সের দায়িত্ব পালন কারী পেঁপে গাছ ও ডক্টর দায়িত্বে নিম গাছ, ।
আমার আর একটি প্রিয় শখ কবুতর পালন করা,
আমার ভবিষ্যৎ পরিকল্পনা প্রানি নিয়ে কাজ করা, কুকুর, বিড়াল ও পাখি। তাদের একটি সুন্দর অভয়ারণ্য করে দিতে পারলে নিজেকে সার্থক মনে হবে।
আমি বাংলাদেশ পুলিশ বিভাগ কে খুব সম্মান ও ভালোবাসি , বড় হয়ে আমি একজন পুলিশ সুপার হতে চাই ,,সকলে আমর জন্য দোয়া করবেন
আমার বাংলা ব্লগ শুধু একটি ফোরাম নয় , এটি একটি পরিবার , এখানে আমাদের সুখ , দুঃখ , আনন্দ শেয়ার করতে পারি আমার বাংলা ব্লগে আমাকে কাজ করার সুযোগ করে দিলে , আমি নিজেকে ধন্য মনে করব।আমার পরিচিতি পোস্টটি মনযোগ দিয়ে পড়ার জন্য আপনাদের সকলকে ধন্যবাদ। শুভ কামনা নিরন্তর ,,,,,,,

IMG-20230608-WA0003.jpg

Sort:  
 last year 

@nishisp জয়েন discord channel

 last year 

হুম আপু , করেছি

Loading...
 last year 

সেলিনা সাথী আপুর কাছ থেকে অনুপ্রেরণা পেয়ে আপনি এই প্লাটফর্মের সাথে যুক্ত হয়েছেন জেনে সত্যি ভালো লাগলো আপু। আশা করছি আপনি সব নিয়ম কানুন মেনে আমাদের সবার মাঝে কাজ করবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last year 

Thank you, apu

 last year 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 last year 

Thank you, sir

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57378.99
ETH 3121.38
USDT 1.00
SBD 2.24