You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা কবিতা "কবিতা এসো আমার হৃদয়ে"

in আমার বাংলা ব্লগ3 years ago

প্রাণের আকুতি শোনো, একটিবার এসো,
ধরা দাও, আমার এ শূন্য জীবন ভরিয়ে তুমি দাও ।

মনোমুগ্ধকর একটি কবিতা লিখেছেন দাদা ৷ কবিতায় কোন এক ব্যর্থ প্রেমের আকুতি ভরা কিছু কথা প্রতিটি লাইনের মাঝে ফুটিয়ে তুলেছেন ৷ হয়তো এই প্রেম হারিয়ে গেছে বহুদিনে বহুদূরে কিন্তু ভালোবাসাটা এখনো রয়েছে ৷সেই হারানো প্রেম ফিরে পেতে এখনো রয়েছে অনেক আশা ৷আপনার এই কবিতায় ফুটে উঠেছে প্রেমিক হৃদয়ের ব্যাকুলতা, ক্ষতবিক্ষত হৃদয়ের কান্না ৷ প্রতিটি লাইনে মিশে আছে আবেগ,ভালোবাসা আর ফিরে পাওয়ার আকুতি ৷এই কবিতাটি পড়লেই বুঝতে পারা যায় কতটা প্রেম জমে আছে হৃদয়ে , ভালোবাসা কতটা গভীর হয় ৷ অসাধারন লেগেছে আমার কবিতাটি ৷ভালোবাসা অবিরাম..

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63562.42
ETH 2649.15
USDT 1.00
SBD 2.77