আর্ট পোস্টের সংগ্রহশালা

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_23-02-08_19-51-47-853.jpg

ছবির লিংক


হ্যালো বন্ধুরা.. সবাইকে স্বাগতম,
আমার বাংলা ব্লগে
আজ বৃহস্পতিবার ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ইং
বাংলা ২৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ


প্রিয় বন্ধুরা আমার , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ! আমিও বেশ ভালোই আছি ৷ তো আবারও আপনাদের মাঝে উপস্থিত হয়েছে আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আজও আপনাদের মাঝে নতুন কিছু শেয়ার করার চেষ্টা করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

হয়তো টাইটেল দেখে বুঝে গেছেন , আজ কি শেয়ার করবো ? তবুও বলি , আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো আমার করা কিছু আর্টের ছোট একটি সংগ্রহশালা ৷ আসলে আর্ট করতে আমি তেমন পারি নাহ ৷ তবে চেষ্টা করি , হয়তো আপনাদের সবার সুন্দর সুন্দর আর্ট গুলো দেখে উৎসাহিত হয়ে ৷ তা যাই হোক , বিগত সময়ে আমি বেশ কিছু ম্যান্ডেলা আর্ট শেয়ার করেছিলাম ৷ যেগুলো প্রতিনিয়ত নতুন কিছু পোস্টের মাঝে হারিয়ে যাচ্ছে ৷ তাই ভাবলাম ক্ষুদ্র চেষ্টা গুলোর ছোট একটি সংগ্রহশালা করি ৷ যেখানে আমার কিছু আর্ট এক সাথে বন্দি হয়ে থাকবে ৷ সেই ভাবনা থেকেই আজকের এই ব্লগ ৷

আসলে ম্যান্ডেলা আর্ট গুলোর প্রতি অন্য রকম এক ভালো লাগা আছে ৷ ম্যান্ডেলা আর্ট গুলো দেখলেই অনেক ভালো লাগে ৷ কারণ ম্যান্ডেলা আর্টের কিছু ক্ষুদ্র ক্ষুদ্র ডিজাইন এতো আকর্ষণীয় লাগে যা বলার মতো নাহ ৷ এখানে অনেকেই আছে যারা প্রতিনিয়ত অসাধারণ কিছু ম্যান্ডেলা আর্ট শেয়ার করে ৷ যে আর্ট গুলো দেখে চোখ ফেরানো সম্ভব হয় নাহ ৷ তো তাঁদের নিখুঁত ম্যান্ডেলা আর্ট ডিজাইন দেখে আমিও কয়েক বার চেষ্টা করেছি এবং আপনাদের মাঝে শেয়ার করেছি ৷ তো আমার সেই ক্ষুদ্র চেষ্টা গুলোর আবার ও একটি ছোট সংগ্রহশালা ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আর্ট পোস্ট রিভিউ:-০১

CamScanner 04-07-2022 21.13_1.jpg

বাঁশির ম্যান্ডেলা আর্ট
পোস্ট লিংক

বাঁশির ম্যান্ডেলা আর্ট করেছিলাম ফেব্রুয়ারি মাসের চার তারিখ ৷ আসলে একটা সময় বাঁশের বাঁশি বেশ ভালোই দেখা যেতো কিন্তু সময়ের সাথে সাথে এখন আর তেমন দেখা যায় নাহ ৷ আগের দিন বাশের বাঁশি বেশ জনপ্রিয় একটি বাধ্য যন্ত্র ছিলো ৷


আর্ট পোস্ট রিভিউ:-০২

IMG_20220720_232724.jpg

একটি কাল্পনিক মেয়ের ম্যান্ডেলা আর্ট
পোস্ট লিংক

কল্পনা থেকে এই কাল্পনিক মেয়ের ম্যান্ডেলা আর্ট ৷ এই আর্টটি করেছিলেন জানুয়ারি মাসের শেষের দিকে ৷ আসলে ম্যান্ডেলা আর্ট করতে অনেক সময় এবং ধৈর্য লাগে ৷ এই কাল্পনিক মেয়ের ম্যান্ডেলা আর্ট করতে সেদিন আমার অনেক সময় লেগেছিলো এখনো মনে আছে সেই দিনটির কথা ৷ যাই হোক , আশা করি আপনাদের সবার ভালো লাগবে আর্ট টি ৷


আর্ট পোস্ট রিভিউ:-০৩

Picsart_23-01-09_19-42-34-504.jpg

চা কাপের ম্যান্ডেলা আর্ট
পোস্ট লিংক

চায়ের কাপের ম্যান্ডেলা আর্ট ৷ এই ম্যান্ডেলা আর্টটি কিন্তু খুবই সহজ ৷ আপনি চাইলে আমার আর্টের প্রক্রিয়া গুলো দেখে আসতে পারেন ৷ আমি এই আর্টটি করেছিলাম জানুয়ারি মাসের মাঝামাঝি সময়ে ৷ অনেক সহজে আপনি চায়ের কাপের ম্যান্ডেলা আর্ট করতে পারবেন ৷ আশা করি আমার আর্ট টি আপনাদের সবার ভালো লাগবে ৷


আর্ট পোস্ট রিভিউ:-০৪

Picsart_23-01-16_21-58-39-699.jpg

সুন্দর একটি ফুলের ম্যান্ডেলা আর্ট
পোস্ট লিংক

সুন্দর একটি ফুলের ম্যান্ডেলা আর্ট ৷ এই আর্টটি করেছিলাম আমি জানুয়ারি মাসের শুরুর দিকে ৷এই আর্টটি করা খুব কঠিন নয় , তবে একটু সময়ের প্রয়োজন হয় ৷ আসলে সময়ের সাথে নিখুঁত ভাবে ম্যান্ডেলা আর্ট সম্পূর্ণ না করলে তা সুন্দর হয় নাহ ৷


আজ এ পর্যন্তই ছিলো বন্ধুরা ৷ আসা করি আপনাদের সবার ভালো লাগবে আমার এই আর্ট পোস্টের সংগ্রহশালা ৷ আসলে ২৩ সালে এ দু-মাসে আমি মাত্র এই চারটি আর্ট পোস্ট করেছিলাম আমার ক্ষুদ্র চেষ্টায় ৷ তো আজ এখানেই ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ ধন্যবাদ সবাইকে..

ধন্যবাদ সবাইকে


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনার অঙ্গন করা বেশ কিছু আর্ট আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এগুলোর মধ্যে থেকে আমার কাছে বাঁশির ম্যান্ডেলা আর্ট সব থেকে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

চমৎকার একটি আর্ট পোস্টের সংগ্রহশালা পোস্ট শেয়ার করেছেন দেখতে অনেক ভালো লেগেছে। কারণ অনেকগুলো পোস্ট এর লিংকে এখানে শেয়ার করেছেন প্রতিটি পোস্ট দেখতে অনেক সুন্দর হয়েছে।সংগ্রহশালা পোস্ট আমার দেখতে ভালো লাগে কারণ অনেকগুলো পোস্ট একসাথে দেখার সুযোগ হয়ে যায় তাই।

 2 years ago 

আসলে ভাই বলা যায়, আপনি খুব দক্ষতা সহকারে নিখুঁত ভাবে আর্টিস্ট করতে পারেন। আপনার আর্ট গুলো খুবই দুর্দান্ত হয়ে থাকে। বিশেষ করে এই ধরনের ম্যান্ডেলা আর্ট দেখলে আমার কাছে খুবই ভালো লাগে। আজকে আপনি আমাদের মাঝে অনেকগুলো মেন্ডেলা আর্ট একসাথে উপস্থাপন করেছেন। এই ধরনের আর্ট দেখলে সত্যিই হৃদয় জুড়ে যায়। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60767.97
ETH 2352.24
USDT 1.00
SBD 2.51