You are viewing a single comment's thread from:

RE: ||ডিম ও পটল দিয়ে পিঠা তৈরি||১০%@shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগlast month

আসলে পটল দিয়ে পিঠা তৈরীর এই রেসিপিটা আমি জীবনে সর্বপ্রথম আপনার পোস্টে দেখতে পেলাম। আসলে আমি এর আগে কখনো ভাবি নি যে পটল দিয়ে পিঠা তৈরি করা যাবে। এই রিসিভটা আমার কাছে সম্পূর্ণ একটা নতুন রেসিপি। এছাড়াও এই রেসিপিটার প্রতিটা বর্ণনা আপনি খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আসলে আপু প্রথম লাইনটিতে অর্থাৎ পোস্ট শুরুর প্রথম লাইনে আপনার একটু ভুল আছে। আসলে কথাটি হবে আমার বাংলা ব্লগের সকল সদস্যবৃন্দ। এছাড়াও আমার কাছে আপনার পোস্টটি খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা রেসিপি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 last month 

আমাদের এদিকে এই রেসিপিটা অনেক তৈরি করে থাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 60222.69
ETH 3303.10
USDT 1.00
SBD 2.36