আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি || ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে।by @nhsimanto

আসসালামু আলাইকুম,

আশা করি সকলেই ভালো আছে।আমিও ভালো আছি। আমার বাংলা ব্লগের সকল সদস্যদের সাথে পরিচিত হওয়ার জন্য এটি আমার পরিচয় মূলক পোস্ট।

IMG_20220108_132444.jpg

আমার পরিচয়

আমার নাম সীমান্ত। আমার বয়স ২১ বছর। আমার বাবার নাম শফিকুল ইসলাম। আমার মায়ের নাম নাজমা বেগম। আমার বাবা একজন শিক্ষক।আমার মা একজন গৃহিণী। আমি টাংগাইল জেলাতে বাস করি। আমার এক বোন রয়েছে। আমার গ্রামের বাড়ি টাংগাইল জেলার ধনবাড়িতে। আমি স্টিমিট এ নতুন মেম্বার। আমি ০৫-০১-২০২২ তারিখে আইডি টি খুলেছি।

আমার শখ

আমার শখ হলো বন্ধুদের সাথে ঘোরাঘুরি, অবসর টাইমে বই পড়া,মটরসাইকেল চালানো, খেলাধুলা করা,মাছ ধরা,বন্ধুদের সাথে আড্ডা।
IMG20220106125132.jpg

IMG_20220108_134149.jpg

IMG_20220108_133711.jpg

IMG_20220108_133553.jpg

স্টিমিট সম্পর্কে জানতে পারি

প্রথমে আমি স্টিমিট সম্পর্কে জানতে পারি আমার বড় ভাই @shimanto322 এর কাছ থেকে। তিনি আমার শ্রদ্ধেয় বড় ভাই।সে আমাকে মূলত প্রথমে স্টিমিট সম্পর্কে প্রাথমিক ধারনা দেন। পরবর্তীতে আমি একটি আইডি খুলি। আমার বড় ভাই আমাকে স্টিমিট সম্পর্কে সবকিছু ভালোভাবে বুঝিয়ে দেন।

যেসব পোস্ট করতে আমি আগ্রহী

আমি রান্না বিষয়ক পোস্ট করতে আগ্রহী। তাছাড়া আমি ভ্রমন, খেলাধুলা, ফটোগ্রাফি ইত্যাদি সম্পর্কে পোস্ট করতে চাই। সবাই পাশে থাকবেন এবং দোয়া করবেন।

স্টিমিট নিয়ে ভবিষ্যত লক্ষ্য

আমি স্টিমিট এর পিছনে লেগে থাকতে চাই। এখানে আমি শ্রম দিতে চাই এটাকে আমি পেশা হিসেবে নিতে চাই। এখান থেকে আমি আমার বাংলা ব্লগে নিয়মিত পোস্ট করতে চাই এবং করবো। আশা করি সবাই আমার পাশে থাকবেন। আমি আগামি দুই তিন মাসের মধ্যে পাঁচশত স্টিম পাওয়ার আপ করতে চাই।

মন্তব্য

আমার বাংলা ব্লগে আমি একদম নতুন সদস্য। আমার কোনো ভুল হলে আপনারা আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার বাংলা ব্লগে আমি নিয়মিত কাজ করতে চাই। আমার বাংলা ব্লগের সদস্য হতে পেরে আমি খুবই খুশি।

steemit id-@nhsimanto
Discord id-@nhsimanto

cc:@amarbanglablog
@shy-fox

ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন।

Sort:  
 3 years ago 

@shemul21 আপনি কি উনাকে রেফার করেছেন?? যদি রেফার করে থাকেন তাহলে মন্তব্য করে নিশ্চিত করুন।

আপু, আমি ভুলবশত @shemul21 কে মেনশন করেছি। তার জন্য আমি দুঃখিত।আসলে আমি বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি @shimanto322 এর কাছে থেকে।

 3 years ago (edited)

ভুলবশত একটা বা দুইটা শব্দ ভুল হয়। আপনার পুরো নামটায় ভুল হলো।
@shimanto322 আপনি কি উনাকে রেফার করেছেন???
করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

@ayrinbd আপু আমি তাকে রেফার করেছি।আমি তাকে আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন বলে দিয়েছি তাকে সর্বদা এখানে ফেয়ার কাজ করতে হবে তাহলে আমার আমার বাংলা ব্লগ কমিউনিটি তে সে কাজ করতে পারবে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো।আশাকরি কমিউনিটির পিন করা পোস্ট গুলো পড়ে নেবেন এবং আমাদের @abb-school স্কুলের ক্লাস গুলো করবেন নিয়মিত।


IMG_20220106_113311.png

ইনশাআল্লাহ্ করবো,ধন্যবাদ আপনাকে।

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগে লেগে থাকলে আশা করি ইনশাআল্লাহ ভালো কিছু করতে পারবেন। সবার ভালোবাসা এবং সহযোগিতা পাবেন যদি আপনি আমার বাংলা ব্লগের নিয়ম কানুন ফলো করেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনাকে সম্পর্কে জেনে খুবই ভালো লাগল। আমার বাংলা ব্লগ এর নিয়মকানুন গুলো মেনে চলবেন। এবং এবিবি স্কুলের ক্লাসগুলো নিয়মিত করবেন। আশাকরি আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে। আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।।

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে সুস্বাগতম। আপনি অনেক সুন্দর করে আপনার পরিচিত পোস্ট দিয়েছেন এবং আশা করি আমার বাংলা ব্লগে আপনি ভালো কিছু করতে পারবেন। এবং আপনার কাছ থেকে আমরা ভালো ভালো নিত্য নতুন কন্টেন উপহার হিসেবে পাবো বলে আশা করি। তবে আপনাকে আমার বাংলা ব্লগ এর টিউটোরিয়াল ক্লাস গুলো ঠিকমতো করতে হবে। এবং পিন পোস্টগুলো মনোযোগ সহকারে পড়ে নিতে হবে। এবং আমার বাংলা ব্লগ এর নিয়ম কারণ গুলো নিশ্চয়ই আপনার ভড়ভাই থেকে জেনে নিয়েছেন, না জানলে পোস্টগুলো পড়লেই বুঝতে পারবেন। আপনার পরিচিত পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল।

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।আশা করি ধৈর্য ধারণ করে সহযোগিতার মনোভাব এগিয়ে দিয়ে সফলতার সাথে এগিয়ে যাবেন।আর অবশ্যই সঠিক নিয়ম মেনে কাজ করে যাবেন।🖤

ইনশাআল্লাহ,ধন্যবাদ

 3 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগে। আশা করি আপনি এখানে সকল নিয়ম নীতি অনুসরণ করে কাজ করবেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনি আপনার পরিচিতি খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ছবিতে আপনার চেহারাও বেশ ফুটিয়েছে।আপনি আপনার শখের কথাগুলো খুব সাজিয়ে বলেছেন।
স্বগত আমার বাংলা ব্লগে

ধন্যবাদ

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48