You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৩০। শীতকালীন সবজির ইউনিক রেসিপি সবজির ঝাল আইসক্রিম।

in আমার বাংলা ব্লগlast year

গত কনটেস্টে আপনাকে খুব মিস করেছিলাম যদি ও আপনি অসুস্থ থাকার কারণে কনটেস্টে জয়েন করতে পারেনি। তবে এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে খুবই ভালো লাগলো । তবে একা একা খেয়ে ফেলেছেন সেটা কিন্তু ভালো লাগলো না কিছু পাঠিয়ে তো দিতে পারতেন 🤣🤣🤣

Sort:  
 last year 

একা একা খাইনি ভাই।আমার এখনও এগুলা খাওয়া নিষেধ।তেল, ঝাল, মসলা জাতীয় খাবারের পারমিশন পাইনি এখনও।

 last year 

সেটা ঠিক বলেছেন কারণ পিত্তে পাথর হলে তখন এই সমস্যাটি হয়।

 last year 

না পরে খেতে পারবো,তবে সব কিছু কম কম।

 last year 

আপু আমার আব্বুর ও হয়েছিল তো সে হিসাবে আমার জানা রয়েছে।আর আব্বুকে ঢাকা গ্যাস্ট্রোলিভার হসপিটালে অপারেশন করিয়েছিলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58157.69
ETH 3122.82
USDT 1.00
SBD 2.42