You are viewing a single comment's thread from:

RE: বিপদ যখন আসে, তখন সব দিক দিয়েই আসে।। ফেব্রুয়ারি-০১/০২/২০২৩।।

in আমার বাংলা ব্লগ2 years ago

চারদিকের আবহাওয়া আবারও খারাপ হতে শুরু করেছে। কারণ আমাদের ঘরের অনেকেই এই অসুস্থতায় ভুগছে। আমার গত তিনদিন যাবত গলা ব্যথা। গলা গরম রাখার জন্য বেঁধে রাখি যাতে ব্যথাটা বেশি না হয়। তার পাশাপাশি আমার আব্বু এবং আমার স্ত্রী,ছেলেও অসুস্থ। তাদেরও ঠান্ডা, জ্বর হয়েছে। তবে তারা ওষুধ খাচ্ছে। কিন্তু আমার যেহেতু গলা ব্যথা সেজন্য আর ওষুধ খাওয়া হচ্ছে না। শুধুমাত্র গরম পানির উপর নির্ভর।যাই হোক আপনার মা খুব অসুস্থ সেটা শুনে বেশ খারাপ লাগছে। উনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায় সে প্রার্থনা রইলো।

Sort:  

এখন সব পরিবার এ কম বেশি এরকম সমস্যা হচ্ছে সুতরাং সাবধানতা অবলম্বন করা বেশ গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই পোস্টটি পড়ার জন্য।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আমার মন্তব্যের যথাযথ একটি ফিডব্যাক দেয়ার জন্য ভালো থাকবেন।।

😊😊

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67905.30
ETH 2637.44
USDT 1.00
SBD 2.67