You are viewing a single comment's thread from:

RE: বন্ধুত্ব মানে কি ?

in আমার বাংলা ব্লগlast year

বন্ধুত্ব শব্দ টা অনেক বিশাল। বন্ধুর মত বন্ধু যদি একজন থাকে তাহলে অনেক জনের দরকার হয় না। কিন্তু নামের বন্ধুগুলো অনেকজন হলেও কোন লাভ হয় না। প্রকৃত বন্ধু হলে তার বসবাস সব সময় হৃদয়ে থাকে। আর তেমনি আমার কিছু বন্ধু রয়েছে যারা সব সময় আমার পাশে এবং আমি তাদের পাশে রয়েছি। বিপদ আপদ সুখ-দুঃখ সর্বোপরি সবকিছুতে যদি একজন আরেকজনের পাশে না থাকে তাহলে বন্ধুত্বের মানেই হয় না। ভালো লাগলো আপনার আজকের পোস্ট পড়ে।

Sort:  
 last year 

বন্ধুত্ব নিয়ে এত সুন্দর ভাবে সাজিয়ে কথাগুলো বলার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই। বন্ধুত্ব নিয়ে শেয়ার করা আমার পোস্টটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম।

 last year 

আমি নিজেও বন্ধুদের প্রতি অনেক বেশি দুর্বল। তাই বন্ধুদের নিয়ে কিছু লিখলে সেটি অনেক আগ্রহ করে পড়ি ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67808.66
ETH 3248.00
USDT 1.00
SBD 2.67