You are viewing a single comment's thread from:

RE: আমি ও আমার লেখালেখি || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আপনার লেখালেখি আসলেই আমাদের চিন্তায় ফেলে দেয়, কেননা আমি কেমন? অন্য একজন কেমন? আমার জীবন যাপন কেমন যাচ্ছে? অন্য একজনের কেমন যাচ্ছে? এ প্রশ্নগুলো আপনার এই ব্লগের মাধ্যমে মনের ভিতর কড়া নাড়ে। আপনার যে সংগ্রাম, সেই সংগ্রাম হয়তো অনেকেই দেখেনি, অনেকে হয়তো বুঝবে না। তবে যারা এই সংগ্রামের পথ পাড়ি দিয়ে এসেছে, তারা অবশ্য আপনার দুঃখ দুর্দশা ব্যথাগুলো বুঝবে। ধন্যবাদ ভাই নিজের জীবনকে কেন্দ্র করে, বা নিজের জীবন থেকে একমুঠো অনুভূতি ও অভিজ্ঞতা আমাদের সাথে তুলে ধরার জন্য। ভালো থাকবেন সর্বদায়, আপনার সুস্বাস্থ্য কামনা করি।

Sort:  
 2 years ago 

যা লিখেছি একদম সত্য কথা লিখেছি, একদম জীবনের আলোকপাতে লিখেছি ভাই ।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66466.45
ETH 3595.87
USDT 1.00
SBD 2.90