You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ২১৯

in আমার বাংলা ব্লগ5 days ago

যতখানি পথ ততখানি তুমি
হঠাৎ বাঁকে একলা হই আমি

অথচ দেখো,
তোমার চোখে নদী দেখলে
নৌকা ভাসাই রঙিন জলে
যতবার বাড়িয়েছি নির্ভার দুই হাত
তুমিও দেখালে দীর্ঘ অংকের তফাৎ

আরও কত দিন গুনব একলা দুপুর
নিষ্প্রাণ প্রেম আর শুকনো গানের সুর।

Sort:  
 5 days ago 

বাহ! বেশ সুন্দর লিখেছেন, আপনার লেখাগুলোর মাঝে দারুণ ভিন্নতার কিছু খুঁজে পাই আমি। ধন্যবাদ

 5 days ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম দাদা। আমি আপনাদের মতো অন্তমিলের কবিতা আগে কোনদিনই লিখতাম না৷ সব সময়ই গদ্য কবিতা লিখে এসেছি৷ এখানে যেদিন থেকে অণুকবিতা লিখছি সেই দিন থেকে অন্তমিলে কলম ধরেছি। শুরুতে একটু অসুবিধে হত৷ সময় লাগত৷ এখন অনেকটা ধাতস্ত হয়ে গেছি৷

শ্রদ্ধা জানালাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60843.64
ETH 2711.61
USDT 1.00
SBD 2.43