You are viewing a single comment's thread from:

RE: করোনা ভাইরাস নয়,তার চেয়েও মারাত্মক ভয়ংকর সমাজের অসৎ মানুষ " ||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার মন্তব্যটি আমার লেখাটির স্বার্থকতা প্রকাশ করেছে দাদা।সত্যিই যখন কেউ একটি লেখা পুঙ্খানুপুঙ্খ ভাবে পড়ে এবং লেখাটির উপযুক্ত মন্তব্য করে তখনই লেখকের মনে আত্মতৃপ্তি ঘটে। আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

Sort:  
 3 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ। আপনি আর একটু এ্যাকটিভ হোন। চেষ্টা করেন ডিসকর্ডে সময় দিতে। প্রতিদিন অন্যের পোস্ট পড়ে কয়েকটি কমেন্ট করুন। আর সপ্তাহে নূন্যতম চার থেকে পাঁচটি পোস্ট করুন। তাহলে আপনি ভালো সাপোর্ট পাবেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

জি ভাই আপনার পরামর্শ আমি গ্রহণ করলাম। যথাযথভাবে চেষ্টা করবো পালন করার। কিন্তু বিষয়টা হলো আপনারা সকলেই জানেন যে,আমি একজন শারীরিক প্রতিবন্ধী।অনেক কষ্ট করে চলাফেরা করি।তাই সবসময় হয়তো সময় দেয়া আমার পক্ষে সম্ভবপর হয় না।তারপরও আমি অনেকটা আগ্রহী।যতটা পারি চেষ্টা করবো সময় নিয়ে কাজ করার। কিছু মনে করবেন না প্লিজ ভাই। ধন্যবাদ আপনাকে আমাকে কিছু গুরুত্বপূর্ণ উপদেশ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60589.35
ETH 2628.62
USDT 1.00
SBD 2.53