||আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি ||[ 10% shy-fox + 5% abb-school এর জন্য]

আসসালামুয়ালাইকুম/আদাব 🤝

আমার প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আমি, আমার বাংলা ব্লগ কমিউনিটির নতুন সদস্য হতে এসেছি।

আমার মাতৃভাষা বাংলাতে ব্লগ করতে পারবো, জেনে আমার খুবই ভালো লাগছে। নিজের মাতৃভাষা, মায়ের মুখের ভাষায়ই ব্লগ করতে পারবো জেনে আমি খুব খুশি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম-কানুন আমার খু্ব ভালো লেগেছে।তাই আমি “আমার বাংলা ব্লগ” কমিউনিটিতে কাজ করার ইচ্ছা পোষণ করেছি।

IMG_20220528_205720.jpg

নিজের মাতৃভাষা বাংলায় ব্লগ করার সন্ধান এবং কাজ করার অনুপ্রেরণা পেয়েছি @mohamad786 এর কাছ থেকে।সে আমার নিকট আত্মীয়।

বিশেষভাবে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন এবং মডারেটরদের, যারা মাতৃভাষা বাংলাতে ব্লগ করার এত বড় একটি সুযোগ করে দিয়েছে আমাদের।

আমার পরিচয় পর্ব শুরু করছিঃ

IMG20210722185049.jpg

আমার নাম:মোছা.নাসরিন খাতুন।
আমার স্টিমিট আইডি @nasrin111

আমার সম্পর্কে আরও কিছু তথ্যঃ-👇

received_1035552576927435.jpeg

আমি বাংলাদেশ(🇧🇩) থেকে মোছা.নাসরিন খাতুন বলছি।আমার স্টিমিট আইডি হলো @nasrin111. আমি সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি একজন ছাত্রী ।আমি সিরাজগঞ্জ সরকারি কলেজে অর্নাস ২ বর্ষে পড়াশোনা করছি।

আমার পরিবার সম্পর্কে :👇

আমার পরিবারে সদস্য তিন জন।
১)স্বামী
২)আমার মেয়ে এবং
৪)আমি

আমার স্বামী বেসরকারি কর্মজীবী। আমার মেয়ের বয়স ৮ বছর।স্বামী এবং ছোট মেয়ে নিয়ে আমরা সুখী পরিবার।

IMG20210723174213.jpg

আমি একজন ভ্রমণপিপাসু মানুষ। ঘোরাফেরা করতে আমি খুবই ভালোবাসি।সুযোগ পেলেই পরিবার নিয়ে ঘুরতে বের হই। আমার ইচ্ছা বাংলাদেশের সকল দর্শনীয় স্থান পরিদর্শন করব। ভ্রমণ করার পাশাপাশি আমি বাগান করতে খুব ভালোবাসি।আমার বাসায় ফুলের বাগান আছে। অবসর সময়ে আমি বাগানের পরিচর্চা করি। আমার বাগানে বিভিন্ন প্রজাতির ফুলের গাছ রয়েছে। এছাড়াও অবসর সময়ে আমি বই পড়ি।বই পড়তে আমার খুবই ভালো লাগে।

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি আমার মাতৃভাষা বাংলাতে ব্লগ করতে পেরে খুবই আনন্দিত। আমি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কমিউনিটির উন্নতির জন্য সকল ধরনের নিয়ম মেনে চলতে রাজি আছি।আপনাদের সকলের উৎসাহ কামনা করছি।

👉সবার প্রতি শুভেচ্ছা এবং পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ🌹❤️

Sort:  
 2 years ago 

স্বাগতম আমার বাংলা ব্লগে।দারুন ভাবে গুছিয়ে আপনি আপনার পরিচিতি মূলক পোস্ট করেছেন আপু দারুন হয়েছে এগিয়ে যান নিজের কাজ দিয়ে শুভ কামনা রইলো।

 2 years ago 

@nasrin111
আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago 

আমার বাংলা ব্লগ পরিবারে আপনাকে সুস্বাগতম জানাচ্ছি। আপনার পরিচিত পোস্টগুলোতে অনেক কিছু জানতে পারলাম। আশাকরি আপনি আমার বাংলা ব্লগ প্লাটফর্ম এ সকল নিয়ম কানুন মেনে আমাদের সাথে যুক্ত হবেন। এবং সততার সাথে কাজ করে যাবেন। আর বিশেষ করে আমাদের এবিবি স্কুলের ক্লাস গুলো নিয়মিত করবেন। শুভেচ্ছা রইল আমাদের সাথে আপনার পরিচিত মূলক পোষ্ট শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।আমি সততা ও নিষ্ঠার সঙ্গে গ্রুপের সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করব।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাচ্ছি।আশাকরি কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন এবং নিয়মিত পোস্ট করবেন। আপনার পরিচিতি পেস্টটি খুব ভালো হয়েছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মন্তব্য জানানোর জন্য।আমি সততা ও নিষ্ঠার সঙ্গে গ্রুপের সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করব।

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ একটি পরিবার, আর এই পরিবারে আপনি নতুন সদস্য। আশা করছি এই পরিবারের সকল সদস্যকে খুব সহজে আপন করে নিয়ে নিবেন এবং নিয়মিত পোস্ট করবেন। আপনার জন্য শুভকামনা রইল🌹🎉🌹।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ শিক্ষণীয় মন্তব্যের জন্য।আমি সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করব সততার সাথে।

 2 years ago 

প্রথমে আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি আপু। আপনার সাথে পরিচয় হয়ে অনেক ভালো লাগলো। আপনি অনেক সুন্দর ভাবে আপনার পরিচিতিমূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। ‌ অনেক অনেক ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে

আপনাকে অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য। দোয়া করবেন পাশে থাকবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এ আপনাকে স্বাগতম জানাই। আশা করি এখানে সকল নিয়ম কানুন মেনে পোস্ট করে যাবেন। আমার বাংলা ব্লগ জার্নি সুন্দর হোক আপনার। শুভেচ্ছা রইলো।

আপনাকে অনেক ধন্যবাদ। আমি সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করব।

 2 years ago 

আমাদের প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Loading...
 2 years ago 

আপনার পরিচয় জানতে পেরে অনেক ভালো লাগলো। আশা করছি আপনি আপনার দক্ষতা কাজে লাগিয়ে এবং সকল নিয়ম কানুন মেনে এই কমিউনিটিতে কাজ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62516.71
ETH 2436.18
USDT 1.00
SBD 2.65