You are viewing a single comment's thread from:

RE: গান কভার:- আশা পূর্ণ হলো না, আমার মনের বাসনা।

in আমার বাংলা ব্লগ16 days ago

ভাই আমার কাছে আপনার কন্ঠে এই গানগুলো শুনতে অনেক ভালো লাগে। কারণ আপনি সবসময় আমার পছন্দের গানগুলোরই কভার করে থাকেন। লালন গীতিগুলো সত্যি অনেক বেশি সুন্দর। আমি তো বেশিরভাগ সময় এগুলোই শুনে থাকি। আর আপনি যখন এই গানগুলোর কভার করেন তখন আরো বেশি ভালো লাগে। হ্যাংআউটে ও আপনার গানগুলো আমি শোনার চেষ্টা করি। আশা করছি প্রতিনিয়ত এরকম সুন্দর সুন্দর গানগুলো আমাদের মাঝে শেয়ার করবেন আপনি।

Sort:  
 4 days ago 

আমার কন্ঠের লালনগীতি গান শুনতে অনেক পছন্দ করেন জেনে খুব ভালো লাগলো ভাই। খালি গলায় গান করাটা অনেক কঠিন ব্যাপার তারপরও চেষ্টা করি আপনাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। অনেক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39