You are viewing a single comment's thread from:

RE: এলোমেলো আলোকচিত্র ( পর্ব ২৯ )

in আমার বাংলা ব্লগ26 days ago

দাদা আপনার তোলা ফটোগ্রাফি গুলোর প্রশংসা আর নতুন করে কি করবো। আপনার ফটোগ্রাফি গুলো আমি সবসময় খুব পছন্দ করি দেখতে। তেমনি আমার কাছে আজকের ফটোগ্রাফি গুলো ও দেখতে অনেক ভালো লেগেছে। আপনি ভিন্ন ভিন্ন জায়গা থেকে ভিন্ন ভিন্নভাবে এই এলোমেলো ফটোগ্রাফি গুলো করেছেন। এগুলোর প্রশংসা তো করাই লাগতেছে। আধা পাকা কাঁঠালগুলো খেতে কিন্তু আমার অনেক ভালো লাগে। গতকালকেও এরকম কাঁঠাল খাওয়া হয়েছিল আমার। দাদা আপনি পুজোর সামগ্রীর অনেক সুন্দর করে বেশ কিছু ফটোগ্রাফি করেছেন। যেগুলো সৌন্দর্য দেখে এক নজরে তাকিয়ে ছিলাম। লাইটিং গুলো অনেক বেশী সুন্দরভাবে করা হয়েছে। যা মনোমুগ্ধকর ছিল একেবারে। অন্য সব ফটোগ্রাফি গুলো ও কম ছিল না। অনেক অনেক ধন্যবাদ দাদা এত সুন্দর ফটোগ্রাফি করে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.026
BTC 54691.22
ETH 2323.26
USDT 1.00
SBD 2.12