You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতাঃবৃষ্টি ভেজা রাত।

in আমার বাংলা ব্লগ11 days ago

আরে বাহ্ আপু, আপনি তো দেখছি অনেক সুন্দর করে কবিতা লিখতে পারেন। আপনার আজকের লেখা কবিতাটা আমার তো অনেক বেশি পছন্দ হয়েছে। অনেক সুন্দর একটা টপিক নিয়ে আপনি পুরো কবিতাটি লিখেছেন। কবিতার সবগুলো লাইন ছন্দ মিলিয়ে লেখায় দারুন হয়েছে আর পড়তেও ভালো লেগেছে।

রাতে যেন নেমে এলো জোছনা
তোমার স্মৃতির পরশ পাওয়া।
বৃষ্টির গান হৃদয়ের ছোঁয়া,
তোমার স্মৃতিতে আমার ছোঁয়া।

আমার কাছে আপনার কবিতার উপরের লাইন গুলো বেশি ভালো লেগেছে পড়তে।

Sort:  
 11 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার প্রশংসা মুখরিত মতামত শেয়ার করার জন্য। ভাইয়া মাঝে মধ্যে বৃষ্টির ভিতরে কবিতা লিখতে বেশ ভালোই লাগে আমার কাছে। তাই ভাবলাম বসে না থেকে একটা কবিতা লিখে ফেলি আর সেই কবিতাটি আপনাদের মাঝে আর শেয়ার করেছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62907.89
ETH 3379.73
USDT 1.00
SBD 2.50