You are viewing a single comment's thread from:

RE: জসীম মেলা ভ্রমণ (পর্ব -৪)

in আমার বাংলা ব্লগ3 months ago

আমার কাছে মেলা খুবই ভালো লাগে। মেলায় ঘুরতে যেতে অনেক পছন্দ করি। বিশেষ করে আমি আমার মেয়েকে নিয়ে যাওয়ার চেষ্টা করি এই ধরনের মেলাগুলোতে। কারণ মেলায় বাচ্চাদের অনেক রকমের রাইড আনা হয়। যেগুলোতে চড়তে বাচ্চারা খুবই পছন্দ করে। আমার মেয়েকে যদি নিয়ে যাই তখন তো সে অনেক খুশি হয়ে যায়। নৌকার রাইড টি দেখলেই আমার অনেক ভয় লাগে। তাই কখনো চড়া হয়নি এই রাইডের মধ্যে। আপনি তো দেখছি একেবারে প্রতিজ্ঞাই করে নিয়েছেন জীবনে আর কখনো এই রাইডে চড়বেন না। আপনার মেয়ে নিশ্চয়ই ভালো সময় কাটিয়েছিল এই মেলাতে।

Sort:  
 3 months ago 

আপনি মেলায় ঘুরতে পছন্দ করেন এবং আপনার মেয়েকে নিয়ে মেলায় যান জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63887.77
ETH 3417.79
USDT 1.00
SBD 2.56